banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ফিল্মি স্টাইলে এক মাদ্রাসা ছাত্রীকে অপহরনের অভিযোগ পাওয়া গেছে । 

গত শুক্রবার রাত ৮টায় গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা ওড়াল সড়কের নিচে এ ঘটনা ঘটে।

অপহরণের শিকার ১৬ বছর বয়সী ওই ছাত্রীর বাড়ি উপজেলার বরমী ইউনিয়নের বরকুল গ্রামে। সে বরমী এলাকার একটি মাদ্রাসায় পড়াশোনা করে।

অপহরণ হওয়া শিক্ষার্থীর মা ও থানায় দেয়া অভিযোগ সুত্রে জানা যায়, কয়েক মাস ধরেই একই ইউনিয়নের বরকুল পূর্বপাড়া গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে মোহাম্মদ সৌরভ(১৮) তার মেয়েকে মাদ্রাসায় যাওয়া আসার সময় উত্যক্ত করছিল। গত ৫/৬দিন আগে মেয়েকে মাদ্রাসায় যাওয়ার সময় আবারো উত্যক্ত করে সৌরভ। এ নিয়ে মেয়ের বড় বোন ও তার স্বামী সৌরভদের বাড়িতে বিচার চাইতে গেলে সৌরভের স্বজনেরা বিচার না করে তাদের গালিগালাজ করে বাড়ি থেকে বের করে দেয়।

তিনি বলেন, মান সম্মানের কথা ভেবে বিষয়টি তারা আর কাউকে জানাননি। পরে সেদিনই মেয়েকে গাজীপুর সদর এলাকায় তার নানার বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। পরবর্তীতে গত শুক্রবার মা তার মেয়েকে নানার বাড়ি থেকে নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। রাত ৮টায় মাওনা চৌরাস্তায় বাস থেকে নেমে রাস্তা পার হয়ে মেয়েকে আর দেখতে পাননি। তাৎক্ষণিক তিনি অন্য এক ব্যক্তির ফোন থেকে মেয়ের ফোনে যোগাযোগ করতে গেলে মোবাইটি বন্ধ পান।

তিনি জানান, তার মেয়েকে সৌরভ অপহরণ করে থাকতে পারে বলে তার ধারণা। তিনি এ বিষয়ে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশীষ কুমার দাস জানান, অপহরণের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর