banglanewspaper

কাজী আশিকুল ইসলাম (আশিক), ছাগলনাইয়া প্রতিনিধি: ছাগলনাইয়ায় সাড়ে ৪ হাজার পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ছাগলনাইয়া থানা পুলিশ। একটি লবন বোঝাই ট্রাকে অভিযান চালিয়ে উক্ত মাদকের চালান ও মাদক ব্যবসায়ীদের হাতেনাতে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ। 

ছাগলনাইয়া থানা সূত্রে জানা গেছে, ৩০ আগস্ট শুক্রবার সকাল সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহমেদ ও ওসি (তদন্ত) সুদ্বীপ রায়ের নেতৃত্বে পুলিশের একটি টিম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়ার সুলতানা ফিলিং স্টেশন এলাকা থেকে ঢাকাগামী একটি লবন ভর্তি ট্রাক (নং-যশোর ট ১১-১৬৮১) আটক করে।

ওই ট্রাকটিতে তল্লাশি চালিয়ে সাড়ে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ইয়াবা পাঁচারকারি সাতক্ষীরার দেবহাটা উপজেলার বালিয়া ডাঙ্গা গ্রামের আনোয়ারুল ইসলামের পুত্র হাফিজুল ইসলাম (৩৬), সাতক্ষীরা সদর থানার বাকাল গ্রামের বাবর আলী পুত্র রফিকুল ইসলাম (২০), বরিশালের উজিরপুর থানার বালিকান্দা গ্রামের মৃত নুর ইসলামের পুত্র আনোয়ার হোসেন (৩০)সহ ৩ জনকে আটক করে পুলিশ।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ মাদক উদ্ধার ও ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 ছাগলনাইয়া