banglanewspaper

ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা স্পিনার শেন ওয়ার্ন। তবে ক্রিকেট বলের ঘূর্ণি ছাড়া আরও একটি কারণে বার বার খবরের শিরোনামে আসেন এই অজি তারকা। তা হলো- বেপরোয়া জীবনযাপন!

নারী ও মদ ইস্যুতে মাঝেমাঝেই ঝামেলায় জড়িয়েছেন এই কিংবদন্তী লেগি। কিন্তু এবার যেন সব কিছুকেই হার মানালেন ওয়ার্নি। লন্ডনে নিজের বিলাসবহুল বাসভবনে রাতভর পার্টিতে মেতেছিলেন ৩ নারী সঙ্গীসহ। তাদের যৌনতা সম্পর্কিত আওয়াজে প্রতিবেশীদের ঘুম হারাম হয়ে গেছে! এমনটাই জানিয়েছে ইংলিশ সংবাদমাধ্যম দ্য সান। 

বিস্ময়কর তথ্য হলো, পার্টিতে শেন ওয়ার্নের বান্ধবী, যাকে বলা হচ্ছে ‘মিস্ট্রি পার্টনার’, থাকা সত্ত্বেও আরও দুইজন পেশাদার যৌনকর্মীকে নিয়ে আসা হয়েছিল! 

দ্য সানকে এক প্রত্যক্ষদর্শী বলেছেন, সারারাত সে এখানে পার্টি করেছে। আশেপাশের মানুষ কী শুনছে বা কী দেখছে তাতে কোনো ভ্রুক্ষেপই ছিল না তার। সে তার জানালাও খোলা রেখেছিল, যে কারণে বাইরে থেকে সব দেখা যাচ্ছিল এবং খুব হৈচৈ শোনা যাচ্ছিল।

এ ঘটনার ঘণ্টাদুয়েক পর দুই যৌনকর্মী বেরিয়ে যান বাসা থেকে। তাদের গাড়ি চালিয়ে নিয়ে যান ওয়ার্নেরই সেই ‘বিস্ময়কর’ বান্ধবী! পরদিন সকালে খালি পায়ে গাড়িতে উঠতে গিয়ে ক্যামেরায় ধরা পড়েন ওয়ার্ন। তবে, এ বিষয়ে গণমাধ্যমের সাথে কোনো কথাই বলেননি তিনি।

ট্যাগ: bdnewshour24 শেন ওয়ার্ন