banglanewspaper

‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়/ শ্বশুরমশাই একশ একাই, নিজেই পথ দেখায়’ এরকম কথা মালার কয়েকটি গানের দৃশ্য সম্প্রতি পূবাইলের হাসনাহেনা শুটিং হাউজে সম্পন্ন করা হয়েছে। গানের কথার মতোই বাস্তবে অপু বাপ্পির বিয়ে হচ্ছে না। আগামী পুজায় পর্দায় দর্শক তাদের এমন দৃশ্যে দেখতে পাবে।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় এবং দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি একেবারেই শেষ পর্যায়ে রয়েছে। আগামী পূজায় ছবিটি রিলিজের প্রত্যাশা রাখছেন পরিচালক। সে উপলক্ষে বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাসকে নিয়ে সম্প্রতি কয়েকটি গানের শুটিংও করে ফেলেছেন।

জানা যায়, ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়’ গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর করেছেন ইমন সাহা। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লিজা। এর কোরিওগ্রাফি করেছেন সাইফ খান কালু।

এই ছবিতে বাপ্পি-অপুর পাশাপাশি আরও যারা অভিনয় করছেন তারা হলেন- সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার ও বরদা মিঠুসহ অনেকে।

সূত্রে জানা যায়, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির আরেকটি গানের শুটিং বাকি আছে। তবেই শেষ হবে এই ছবির দৃশ্যধারণের কাজ।

১৮ বছর পর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নির্মাণ করছেন দেবাশীষ বিশ্বাস। যদিও এই পরিচালকের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০০১ সালে।  ছবিটি ব্যবসা সফলও হয়েছিল। এর কেন্দ্রিয় চরিত্রে ছিল শাবনূর ও রিয়াজ।

ট্যাগ: bdnewshour24 অপু