banglanewspaper

চাঁদের বুকে হাঁটছেন মহাকাশচারী। খুব সাবধানে পা ফেলে এগিয়ে চলেছেন তিনি। কিন্তু একি! তার ঠিক পাশ দিয়ে চলে গেল একটি সিএনজি অটোরিকশা! পিছনে আরও দু-একটা গাড়ি দাঁড়িয়ে।

ব্যাপারটা কি? না, এটা চাঁদের বুক নয়, আসলে রাস্তা দিয়েই মহাকাশচারীর পোশাক পরে ঘুরছেন এক ব্যক্তি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও। আর এই ভিডিওটা ধারণ করা হয়েছে ভারতে।

জানা গেছে, ভারতের বেঙ্গালুরুতে চিত্রশিল্পী বাদল নঞ্জুনদাস্বামী থ্রি ডি স্ট্রিট আর্টের মধ্যে দিয়ে এমনই অদ্ভুত কাণ্ড ঘটিয়ে তার ভিডিও নেটদুনিয়ায় পোস্ট করেছেন। আসলে শহরের রাস্তার বেহাল দশা সরকারের সামনে তুলে ধরতেই এমন অভিনব প্রতিবাদের পথ বেছে নিয়েছেন তিনি।

রাস্তার মধ্যে খানাখন্দ পেরিয়ে প্রতিদিন এভাবেই যাতায়াত করতে হয় সাধারণ মানুষকে। আর বৃষ্টিতে সেখানে পানি জমে গেলে তো আর কথাই নেই। দিনের পর দিন পথঘাটের এমন করুন অবস্থা দেখেও কোনও পদক্ষেপ করেনি সরকার।

আর তাই একেবারে অন্যরকমভাবে প্রতিবাদ জানিয়েছেন বাদল। ভিডিওটির সঙ্গে তিনি লিখেছেন, হ্যালো বিবিএমপি (বেঙ্গালুরুর সড়ক সংশ্লিষ্ট দফতর) কমিশনার। ভিডিও পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। বাদলের এমন প্রতিবাদের প্রশংসা করেছেন নেটিজেনরা।

লিঙ্ক: https://www.facebook.com/royalbaadal/videos/813090012418317/

ট্যাগ: bdnewshour24 মহাকাশচারী ভাইরাল