banglanewspaper

নিরাপত্তাহীনতার কারণ দেখিয়ে মেহেদী হাসান ফরহাদ নামে এক যুবকের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া। 

গতকাল মঙ্গলবার পল্টন থানায় ওই যুবকের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এই অভিনেত্রী। জিডির নম্বর ১৮৮।

জিডিতে ফারিয়া অভিযোগ করে বলেন, গত সাতদিন ধরে তার ফেসবুকে আজেবাজে কমেন্টস আসছে। এর চারদিন পর, মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামে একটি ফেসবুক আইডি থেকে ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা’ অনুষ্ঠানের কিছু ছবি পোস্ট করা হয়। সঙ্গে যুক্ত করা হয় তার ব্যক্তিগত ফোন নম্বরটিও। এরপর থেকে অনবরত বিভিন্ন অপরিচিত নম্বর থেকে ফোন আসতে থাকে তার। এছাড়াও তার ফেসবুক আইডি থেকে তার নামে মিথ্যাচার করা হচ্ছে বলেও তিনি অভিযোগ করেন। এমন সব ঘটনার কারণে বাধ্য হয়েই তিনি আইনের আশ্রয় নিয়েছেন।

জিডির তদন্তকারী কর্মকর্তা পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল বলেন, ‘শবনম ফারিয়ার দায়ের করা জিডির বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।’

ফারিয়া জানান, তার ব্যক্তিগত মুঠোফোন নম্বরটি পাবলিক হয়ে যাওয়ার কারণে আজেবাজে ফোন আসছে। এটি তার একমাত্র নম্বর, যে কারণে নম্বরটি বদলাতেও পারছেন না তিনি। ওই পোস্টের কারণে ফারিয়ার মানহানি হচ্ছে ও নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি।

ট্যাগ: bdnewshour24 ফারিয়া