banglanewspaper

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরের কাঠুরী চৌরাস্তা নামক স্থান থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬.৩০ মিনিটের মো. কোরবান আলীর দোকানের সামনের পাকা রাস্তা থেকে সলিমাবাদ উত্তর পাড়ার মিন্টু মিয়ার ছেলে মো. মুন্নাফ মিয়ার ওরফে মুন্না (২৪) নামক এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে নাগরপুর থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুর থানা পুলিশের একটি চৌকস দল এস আই মো. ছায়েদুর রহমান এর নেতৃত্ব এএসআই মো. হারুন আর রশিদ, এএসআই আঃ মজিদ, এএসআই মো. আতিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ব্যবসার উদ্দেশ্য সাথে রাখা ১০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ মুন্না কে গ্রেফতার করে নাগরপুর থানা পুলিশ।

মুন্না ইয়াবা ব্যবসার সাথে জড়িত ছিল বলে অভিযোগ রয়েছে। নাগরপুর থানা পুলিশের চৌকস দলটিও তাকে হাতেনাতে ধরার প্রচেষ্টায় অব্যহত থেকে অবশেষে গতকাল তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ঐ দিনই মুন্নার বিরুদ্ধে ২ নং ক্রমিকে নাগরপুর থানায় ৩৬(১) ধারায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। এবং পরদিন শুক্রবার সকালে তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করে নাগরপুর থানা পুলিশ।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ  বলেন, মুন্না একজন মাদক ব্যবসায়ী, গোপন সংবাদ এর ভিত্তিতে আমরা তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং তাকে শুক্রবার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর