banglanewspaper

বরাবরই সোস্যাল মিডিয়াতে সরব ছোট পর্দার আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। সম্প্রতি গোসলের পর ভেজা চুলে ধারণ করা একটি ভিডিও আপলোড করেছেন। সাথে সাথে সেটি ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতে কাউকে 'আই লাভ ইউ' বলেছেন তিনি ,এমনকি হাতের ইশারায় ভালোবাসার চিহ্ন ফুটিয়েও তুলেছেন।  

এ নিয়ে শুরু হয় নতুন করে তার প্রেমের গুঞ্জন, এদিকে সেই গুঞ্জন থিতু হওয়ার আগেই নতুন একটি স্ট্যাটাস দিয়ে ভক্তদের ভাবনা ফেলে দিলেন প্রভা। 

গতকাল শনিবার একটি ছবির সঙ্গে প্রভা লিখেছেন, শুধু আমিই জানবো, কেউ একজন আমার হাতটা শক্ত করে ধরেছিল ... কেউ একজন আমার সাথে বৃষ্টিতে ভিজেছিল ... কেউ একজন আমার কপালের টিপ ঠিক করে দিতো ... কেউ একজন আমার চোখের দিকে তাকিয়ে থাকতো ... কেউ একজন খুব সকালে ফোন করে আমার ঘুম ভাঙ্গাতো ... কেউ একজন ফিশফিশ করে রাতে কথা বলতো!

প্রত্যেকের জীবনে এই "কেউ একজন" থাকে... কারো কারো ভাগ্য হয় ঐ "কেউ একজন" এর সাথে সারা জীবন থাকার ... আর কারো কারো ভাগ্য হয় "অন্য কোন একজন" এর সাথে সারা জীবন থাকার!

"পৃথিবীর যে কেউ আমার চোখের জলের কারণ হতে পারে ... কিন্তু ঐ "টুপ করে গড়িয়ে পড়া অশ্রুবিন্দু" টা কিন্তু একজনই, একজনের জন্যই ... ওটা কখনই কেউ হতে পারে না, পারবে না ... "টুপ করে গড়িয়ে পড়া অশ্রুটার" কথা কেউ জানে না ... কেউ না!"

ট্যাগ: bdnewshour24 প্রভা