banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে ভাদ্রা-দপ্তিয়র ইউনিয়নের বিডিআরের বাড়ি থেকে রাজ্জাকের বাড়ি পর্যন্ত রাস্তাটির ৫০০ মিটার এই বছর সংস্কার করা হলে তা বর্ষামৌসুমের ভারি বৃষ্টিতে ক্ষতিগ্রস্থ হয়।

ক্ষতিগ্রস্ত হলে গত বুধবার (৪ সেপ্টেম্বর) টাঙ্গাইলের নির্বাহী প্রকৌশলী মো. গোলাম আজম ও উপজেলা প্রকৌশলী মো. শাহিনুর আলম সরেজমিনে ক্ষয়-ক্ষতি তদন্ত সাপেক্ষে টেকসই সংস্কারের লক্ষ্যে ঠিকাদারকে বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন। ঠিকাদার নির্বাহী প্রকৌশলীর নির্দেশনা মোতাবেক পুনরায় শনিবার (৭ সেপ্টেম্বর) যথারীতি কাজ শুরু করে।

রাস্তাটির বিষয়ে নির্বাহি প্রকৌশলী মো. গোলাম আজম বলেন, ঐ রাস্তার ক্ষতিগ্রস্থ অংশ ভেঙ্গে পুনরায় কম্প্রেশন করে সংস্কারের নির্দেশমা দেয়া হয়েছে। এছাড়া ঠিকাদারি প্রতিষ্ঠানকে সম্পূর্ণ বিল দেয়া হয়নি এখনও। তাই বিচলিত হওয়ার কোনো কারণ নেই। ঠিকাদারকে দিয়ে আমরা যথাযথভাবেই কাজ করিয়ে নেব। 
এ বিষয়ে মেসার্স খান ট্রডার্সের ঠিকাদার মো. কিসলু খান বলেন, আমরা ৭২ লাখ টাকার যে কাজটি করছি তা এখনও শেষ হয়নি। প্রাকৃতিক দুর্যোগের কারণ যে অনাকাঙ্ক্ষিত ক্ষতি হয়েছে সেটা অবশ্যই মেনে নিয়েই কাজটি আমদের ভালভাবে শেষ করতে হব। গতকাল শনিবার থেকে কাজ আবার শুরু করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর