banglanewspaper

চলচ্চিত্রের বরেণ্য অভিনয়শিল্পী ববিতা ও চম্পা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা নিয়মিত না হলেও ভক্তদের সাথে তাদের যোগাযোগ সবসময়ই আছে। কিন্তু এখন এই দুই বর্ষীয়ান অভিনেত্রী পড়েছেন ভীষণ বিপদে। নেপথ্যে তাদের নামের ফেসবুক একাউন্ট।  

সেই একাউন্ট থেকে চাঁদাবাজির চেষ্টা চালাচ্ছে একটি দল। এমন অভিযোগ করেছেন এই দুই বোন। ফেসবুকে এই দুই অভিনয়শিল্পীর নামে আইডি খুলে কারা এমনটা করছেন বুঝতে পারছেন না তারা। তবে বিষয়টি নিয়ে ভীষণ রকম বিব্রত ও আতঙ্কিত এই দুই অভিনয়শিল্পী।

গণমাধ্যমকে এই অস্বস্তিকর অভিজ্ঞতার কথা জানান দুই বোন ববিতা ও চম্পা। ক্ষুব্ধ ববিতা বলেন, ‘আমি কোনো দিনই ফেসবুক ব্যবহার করিনি। অথচ প্রায়ই কোনো না কোনো অনুষ্ঠানে আমাকে শুনতে হয়, আপনি তো আমার ফেসবুক ফ্রেন্ড। আপনার সঙ্গে মেসেঞ্জারে আলাপটা সেদিন ভালোই জমে উঠেছিল! আমার তো আকাশ থেকে পড়ার অবস্থা। আমার বিভিন্ন অনুষ্ঠানের এবং ঘরের দুর্লভ স্থিরচিত্রও নাকি ওই ফেসবুক থেকে প্রকাশ করে দেওয়া হয়। শুধু তাই নয়, আমি নাকি দেশের বাইরে থাকা অবস্থায় মেসেঞ্জারে কার কার কাছে টাকা চেয়েছি। পুরো বিষয়টি আমার জন্য ভীষণ অস্বস্তিকর। শুরুতে বিষয়টা পাত্তা দিইনি, এখন তো খুব ভীতিকর মনে হচ্ছে। কঠোর আইনি পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

ববিতার মতো ছোট বোন চম্পাও ফেসবুক নিয়ে বিরক্ত। জানালেন, কয়েক দিনের মধ্যে বিষয়টি আইনিভাবে মোকাবিলা করবেন। চম্পার ফেসবুক আইডি থেকেও কে বা কারা টাকা দাবি করছে। পরিচিতজনেরা বিশ্বাস করতে পারেন না বলেই মুঠোফোনে নিশ্চিত হন। তখনই জানতে পারেন, ঘটনাটি ভুয়া।

ট্যাগ: bdnewshour24 চাঁদাবাজি