banglanewspaper

বোঝাই যাচ্ছিল না কোনটা পুরুষদের টয়লেট আর কোনটা মেয়েদের। তাড়াহুড়ো করে একটিতে ঢুকে পড়লেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী নুসরাত ভারুচা। ঢুকেই বুঝলেন, ভুল জায়গায় পা রেখে ফেলেছেন!

‘লাভ সেক্স অউর ধোকা’, ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘আকাশ বাণী’, ‘পেয়ার কা পঞ্চনামা টু’ ও ‘সোনু কে টিটু কি সুইটি’র মতো বক্স অফিস হিট ছবির নায়িকা ছিলেন নুসরাত ভারুচা। আর কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে এ অভিনেত্রীর কমেডি-ড্রামা ‘ড্রিম গার্ল’। এ ছবিতে তাঁর নায়ক ‘বাধাই হো’ ও ‘অন্ধধুন’ তারকা আয়ুষ্মান খুরানা।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ড্রিম গার্ল’ ছবির ট্রেইলার ও গান। দর্শকের বেশ প্রশংসা পেয়েছে। নুসরাত ও আয়ুষ্মান এখন এ ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

টাইমস অব ইন্ডিয়ার এক খবরে বলা হয়েছে, প্রচারণামূলক এক অনুষ্ঠানে নিজের বিব্রতকর মুহূর্তের কথা প্রকাশ করেছেন নুসরাত ভারুচা। সাইনবোর্ডে পুরুষ না নারী লেখা, তা বুঝতে পারেননি। ভুল করে ঢুকে পড়েছিলেন পুরুষদের টয়লেটে!

হ্যাঁ, এটা কোনো গালগল্প নয়, বরং সত্যি সত্যিই এমন কাণ্ড করে ফেলেছিলেন নুসরাত।

নুসরাত ভারুচা বলেন, বেশ কিছু রেস্তোরাঁয় পুরুষদের বাথরুম আর নারীদের বাথরুমের চিহ্ন ভিন্নরকম। ধন্দে পড়ে যেতে হয়। তো, তিনিও ধন্দে পড়ে গিয়েছিলেন এবং সোজা ভুল টয়লেটে ঢুকে পড়েছিলেন।

নুসরাত আরো বলেন, ভাগ্যিস ওই সময় টয়লেটে কেউ ছিল না। থাকলে কী যে হতো, কী যে ভাবত কে জানে? এখন ওই ঘটনার কথা শুনলে খুব হাসি পায় তাঁর।

‘ড্রিম গার্ল’ ছবিতে আয়ুষ্মানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে নুসরাত ভারুচাকে। রাজ শানদিল্যা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন অনু কাপুর, বিজয় রাজ ও রাজেশ শর্মা। আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে হাস্যরসাত্মক ছবিটি।

ট্যাগ: bdnewshour24 টয়লেট