banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি : আইনের ভয়ে নয় নিজেকে নিরপদ রাখতে হেলমেট ব্যবহার করুন, গতি নিয়ন্ত্রণে রাখুন, ঝুঁকিপূর্ণ ওভারটেক থেকে বিরত থাকুন' এই প্রতিপাদ্যকে সামনে রেখে নিরাপদ সড়ক চলাচল নিশ্চিত করতে জনসচেতনতামূলক অভিযান পরিচালনা করেছে রংপুর রেঞ্জ পুলিশ।

সোমবার বিকেলে, রংপুর বিভাগের ৮ জেলায় একযোগে সড়কে এ অভিযান পরিচালনা করে পুলিশ বিভাগ।

একই প্রতিপাদ্য নিয়ে লালমনিরহাট জেলাতেও অভিযান পরিচালিত হয়েছে। লালমনিরহাটের পুলিশ সুপার এসএম রশিদুল হক মিশন মোড় চত্ত্বরে ব্যতিক্রমী এ অভিযান পরিচালনা করেন।

এ সময় লালমনিরহাটের পুলিশ সুপার, চালকদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ, সড়ক সতর্কতা ও মোটরসাইকেল ব্যবহারকারীদের লাল গোলাপের শুভেচ্ছা জানান। পাশাপাশি ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে সচেতনতা সৃষ্টিতে কাজ করেন।

তিনি জনসচেতনতা বাড়াতে মোটরসাইকেল আরোহী এবং জনসাধারণের মাঝে ট্রাফিক আইন মেনে চলাসহ কয়েক দফা পরামর্শ সম্বলিত লিফলেট বিতরণ করেন।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) হাসান ইকবাল চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) আলিফ উদ্দিন, জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মোক্তারুল হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজ আলমসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

অভিযান পরিচালনার সময় আইন অমান্যকারী সাধারন জনগন, পুলিশ সদস্য, সাংবাদিক ও সরকারি কর্মকর্তাদেরও আইনের আওতায় আনা হয়েছে বলে জানা  গেছে।

ট্যাগ: bdnewshour24 লালমনিরহাট