banglanewspaper

নুরকাদের সরকার ইমরান-নীলফামারী প্রতিনিধিঃ-নীলফামারীর ডোমারে উপজেলা যুবলীগের নতুন আহবায়ক কমিটির বিরুদ্ধে একাংশের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে ডোমার পৌর ও ইউনিয়ন যুবলীগের উদ্যোগে স্থানীয় ডোমার ডাক বাংলো থেকে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিন শেষে ডাক বাংলো মাঠে প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন-পৌর যুবলীগের সভাপতি ও বোড়াগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মঞ্জুর আহমেদ ডন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন-হরিনচড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সামিউল ইসলাম বাবু,সোনারায় ইউনিয়ন যুবলীগের সভাপতি মজিবুর রহমান,সাধারন সম্পাদক জীবন চন্দ্র রায়,যুবনেতা আরিফ বিন রশিদ দীপ, রাকিবুল ইসলাম রাকিব, নাছির উদ্দিন মুন্না,কেতকীবাড়ী ইউনিয়ন যুবলীগের ১নং ওয়ার্ড সভাপতি রফিকুজ্জামান রফিক প্রমূখ।

বক্তারা বলেন, নতুন আহবায়ক কমিটি কবে, কাকে নিয়ে এবং কত সদস্যের কমিটি গঠন করা হয়েছে আমরা তা জানিনা। ওই কমিটির বর্তমান আহবায়ক পরিচয় দানকারী আমিনুল ইসলাম রিমুন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দদের বাদ দিয়ে গত ৭ সেপ্টেম্বর একটি বর্ধিত সভা করেন। তিনি নিজেকে আহবায়ক দাবী করলেও ওই কমিটিতে কে কে আছেন আমরা আজো জানতে পারিনি।

তাই ওই কমিটি বিলুপ্ত ঘোষনা করে ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দদের মতামতের ভিত্তিতে নতুন আহবায়ক কমিটি দেয়ার জন্য জেলা নেতৃবৃন্দের কাছে দাবী জানান।

এ ব্যাপারে আমিনুল ইসলাম রিমুন সাংবাদিকদের বলেন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এবং সাধারন সম্পাদক আমাকে আহবায়ক করে ডোমার আওয়ামী যুবলীগের উপজেলা কমিটি দিয়েছেন।

ট্যাগ: bdnewshour24 ডোমার উপজেলা