banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে আলোচিত মাদক মামলার পলাতক আসামি হাত কাটা জহুরুল (২৬) কে ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে রাণীনগর থানা পুলিশ।

বুধবার উপজেলার আতাইকুলা পাগলির মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জহুরুল উপজেলার ভবানীপুর  গ্রামের মোশারফ হোসেন মুসার ছেলে।

রাণীনগর থানার ওসি জহুরুল হক জানান, চলতি বছরের ২১ মে রাণীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে পাগলির মোড় এলাকা থেকে ৮৭ গ্রাম হেরোইনসহ মানিক হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেফতার করে।

এসময় এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩০) ও হাত কাটা জহুরুল (২৬) পালিয়ে যায়। ওই মামলায় সোনামুল ও জহুরুলকে আসামী করে মামলা দায়ের করে পুলিশ।

ওসি আরো জানান, ওই মাদক মামলা থেকে বাঁচতে ও পুলিশের মাদক বিরোধী অভিযানকে ব্যহত করতে এবং পুলিশের ভাবমূর্তিক্ষুন্ন করতে বিভিন্ন দপ্তরে পুলিশের বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করে সোনামুল। ফলে মামলাটি আলোচিত হয়ে যায়। সোনামুল মাদকসহ ছয়টি মামলার আসামি। সে দূর্গাপুর গ্রামের সমতুল খন্দকারের ছেলে।

ওই আলোচিত মাদক মামলার অপর পলাতক আসামি হাত কাটা জহুরুল আতাইকুলা গাপলির মোড় এলাকায় মাদক বেচা-কেনার জন্য ঘোড়া ফেরা করছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রফতার করা হয়।

গ্রেফতারকালে তার নিকট থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 রাণীনগর