banglanewspaper

মাগুরা: মাগুরা শালিখা উপজেলার বুনাগাতি গ্রামে প্রতিপক্ষ স্থানীয় সন্ত্রাসীদের হামলায় তরুণ লেখক পরিষদের সভাপতি আশিকুল ইসলাম কায়েশ (২৮) ও তার পিতা মাহফুজুর রহমান (৬৮) গুরুত্বর আহতের ঘটনার প্রতিবাদে বুধবার দুপুরে মাগুরা প্রেসক্লাবের সামনে হামলাকারীদের গ্রেফতার ও সুষ্ঠু বিচারের দাবীতে মানববন্ধন করেছে তরুণ লেখক পরিষদ মাগুরা।

মানববন্ধনে বক্তারা বলেন, আশিকুল কায়েসের সাথে স্থানীয় সন্ত্রাসী হাসিবুলের আগের জমিজমা সংক্রান্ত বিরোধ ছিল। এর জেরে ৭ই সেপ্টেম্বর সকালে বুনাগাতির রাধাডাঙা গ্রামে স্থানীয় মসজিদের সামনে পিতা পুত্রের উপর হাসিবুল তার সন্ত্রাসী বাহিনী নির্মমভাবে আতর্কিত হামলা চালিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে।

হামলায় শিকারে গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তির পর আশিকুল কায়েসের পিতা অবসরপ্রাপ্ত হেলথ অফিসার মাহাফুজুর রহমানের অবস্থা আশংকাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে ফরিদপুর ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় আশিকুল কায়েস মাগুরা সদর হাসপাতালে ভর্তি আছেন। তার চিকিতসা চলছে।

বক্তারা বাবা-ছেলের উপর হামলার এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতীবাদ জানিয়ে দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করে ঘটনার সুষ্ঠ বিচার এবং দৃষ্টান্ত মুলক শস্তির দাবী জানান।

ট্যাগ: bdnewshour24 মাগুরা