banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে তিনটি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত। ১৬-০৯-১৯ ইং সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত সুষ্ঠু শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

নাগরপুরের শান্তিপূর্ণ এ ভোট যুদ্ধে অংশ গ্রহন করে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের জন্য মোট ৯ জন প্রার্থী, গয়হাটা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সাধারন সদস্য (মেম্বার) পদের জন্য ২ জন প্রার্থী, এবং মোকনা ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য (মেম্বার) পদের ২ জন প্রার্থী।

তবে এদের মধ্যে ৪নং সদর ইউপি চেয়ারম্যান হিসেবে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন নৌকা প্রতিক নিয়ে একেএম কামরুজ্জামান মনি তিনি ৩৪৭৭ ভোট পেয়েছেন। 

৮৩১ ভোটের ব্যবধানে চেয়ারম্যান হলেন একেএম কামরুজ্জামান মনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিজ উদ্দিন ২৬৪৬ ভোট পেয়েছেন।

গয়হাটা ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সংরক্ষিত সাধারন সদস্য (মেম্বার) পদে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন ১৭০০ ভোট পেয়ে জিরাফ মার্কা নিয়ে মোসাম্মৎ সাফিয়া ইউসুফ হনুফা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুনমুন পেয়েছেন ১২২৭ সূর্য্যমূখী ফুল মার্কা নিয়ে।

মোকনা ইউনিয়ন পরিষদের ৬নং সাধারণ সদস্য (মেম্বার) পদে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন ছামছুল আলম তালা ৪৫৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মাজেদুল ইসলাম মোরগ প্রতিক নিয়ে পেয়েছেন ৩৫৫ ভোট।

নাগরপুরের তিন ইউনিয়নের উপ-নির্বাচন সুষ্ঠু শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন উপজেলা রিটানিং অফিসার মো. আব্দুল বাতেন।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর