banglanewspaper

ফরহাদ খান, নড়াইল : নড়াইলের কালিয়া উপজেলার জয়নগর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আলাউদ্দীন চৌধুরীর বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নড়াগাতি থানা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ইউনিয়নের নয়জন সদস্যসহ (মেম্বার) বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।    

এ সময় বক্তব্য দেন ইউপি সদস্য মাসুদ রানা, লস্কর ফিরোজ আহম্মেদ, শাহীন চৌধুরী ও মোশারফ হোসেন। বক্তারা বলেন, চেয়ারম্যান আলাউদ্দীন চৌধুরী পরিষদে সভা না করে নিজের ইচ্ছানুযায়ী সব সিদ্ধান্ত নিয়ে থাকেন। বিধবা ভাতা, দুস্থভাতাসহ ২০১৫-১৬ এবং ২০১৭-১৮ অর্থবছরে এলজিএসপির আটটি প্রকল্পের কাজ না করে ৮ লাখ ৬৯ হাজার টাকা আত্মসাত করেছেন। তার দুর্নীতি ও অনিয়মরোধে ইতোমধ্যে (১৫ সেপ্টেম্বর) অনাস্থা জ্ঞাপন করে জেলা প্রশাসক ও কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আমরা আবেদন করেছি। আমরা তার অপসারণ দাবি করছি। 

এদিকে এসব অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান আলাউদ্দীন চৌধুরী বলেন, সদস্যদের নামে বরাদ্দকৃত প্রকল্পের কাজ তদারকি করায় তারা আমার বিরুদ্ধে ক্ষুব্ধ হয়ে অনাস্থা দিয়েছেন।

এ ব্যাপারে কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল হুদা বলেন, জয়নগর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পরিষদের নয়টি ওয়ার্ডের সদস্যদের অনাস্থা জ্ঞাপনের আবেদনপত্র পেয়েছি। বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ট্যাগ: bdnewshour24 নড়াইল