banglanewspaper

বিয়ের পর স্বামী রাজ চক্রবর্তীর হাত ধরেই রুপালি পর্দার জগতে কামব্যাক করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। মাঠে নেমেই ছক্কা হাঁকিয়েছেন। সপ্তাহ দুয়েক আগে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘পরিণীতা’। সেখানে নায়িকার অভিনয়ে পঞ্চমুখ সবাই। ছবির ব্যবসাও খুব ভালো।

পরিচালক রাজ চক্রবর্তী আগেই জানিয়েছিলেন, ‘পরিণীতা’য় একেবারে অন্যরকম শুভশ্রীকে দেখতে পাবেন দর্শক। যে চরিত্রে এর আগে কখনও তাকে দেখা যায়নি। সেই মতো ছবিতে একজন স্কুল পড়–য়ার চরিত্রে অভিনয় করেন শুভশ্রী। নায়ক ছিলেন ঋত্বিক চক্রবর্তী। পাড়ার এই দাদার সঙ্গে রসায়ন দারুণ জমিয়ে দেন নায়িকা।

সে ছবির সাফল্যের রেশ না কাটতেই নতুন আরেক ছবির খবর জানালেন শুভশ্রী। নাম ‘ধর্মযুদ্ধ’। ইতোমধ্যে এ ছবির একটি পোস্টার প্রকাশ পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি থালাতে একটি রুটি ও তরকারি। তাতে ভাগ বসিয়েছে পাঁচটি হাত। তাহলে কি সেই ভাগাভাগি নিয়েই ছবির গল্প? নাকি লুকিয়ে রয়েছে অন্য কোনো পারিবারিক ইঙ্গিত?

টলিউড সূত্রে খবর, এই ছবিতে শুভশ্রী ছাড়াও থাকবেন সোহম চক্রবর্তী এবং ঋত্বিক চক্রবর্তী। দুজনই তার চেনাশুনা নায়ক। পরিচালনায় থাকবেন শুভশ্রীর স্বামী রাজ চক্রবর্তী। সব ঠিকঠাক থাকলে এ বছরের ডিসেম্বরেই মুক্তি পাবে ‘ধর্মযুদ্ধ’। আপাতত সেই পর্যন্ত অপেক্ষায় শুভশ্রীর ভক্তরা।

ট্যাগ: bdnewshour24 ধর্মযুদ্ধ শুভশ্রী