banglanewspaper

অবশেষে বক্স অফিসে শতকোটির ক্লাবে প্রবেশ করল সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘ছিছোড়ে’। আর এ মাইলফলক ছুঁতে ছবিটির লেগেছে মাত্র ১২ দিন। গতকাল মঙ্গলবার ১০০ কোটি অতিক্রম করে মধ্যম বাজেটের এ ছবি।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, ‘ছিছোড়ে’সহ শ্রদ্ধা কাপুরের টানা তিন সিনেমা বক্স অফিসে হিট হলো। ‘দঙ্গল’খ্যাত পরিচালক নীতেশ তিওয়ারির ‘ছিছোড়ে’ বন্ধুত্বের গল্প নিয়ে। জীবনের ব্যর্থতার বার্তাও রয়েছে ছবিটিতে। সেই গল্প মুগ্ধ করেছে দর্শককে। দ্বিতীয় সপ্তাহেই শতকোটির ক্লাবে ঢুকে এ ছবি টপকে গেছে আলিয়া ভাটের ‘রাজি’ ও রাজকুমার রাওয়ের ‘স্ত্রী’কে। গত ৬ সেপ্টেম্বর মুক্তি পায় ‘ছিছোড়ে’।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, দ্বিতীয় সপ্তাহে শতকোটির ক্লাব অতিক্রম করেছে ‘ছিছোড়ে’। তাঁর হিসাবে : [সপ্তাহ ২] শুক্রবার ৫.৩৪ কোটি, শনিবার ৯.৪২ কোটি, রোববার ১০.৪৭ কোটি, সোমবার ৪.০২ কোটি, মঙ্গলবার ৪.১১ কোটি; মোট ১০২.১৯ কোটি রুপি (ইন্ডিয়া বিজ)।

প্রতিবেদন অনুযায়ী, ‘ছিছোড়ে’র নির্মাণব্যয় ৬২.৩৩ কোটি রুপি। মুক্তির পর চিত্রসমালোচকদের প্রশংসা পেয়েছে ছবিটি, এ দিন ভারতের বক্স অফিসে আয় করে ৭.৩২ কোটি রুপি। আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল’ ছবির সঙ্গে প্রতিযোগিতা সত্ত্বেও বক্স অফিসে ১০০ কোটি আয় করল এ ছবি।

অনেক বছর পর কলেজ বন্ধুদের পুনর্মিলন ও পুরোনো স্মৃতিচারণের ঘটনা নিয়ে নির্মিত ‘ছিছোড়ে’। এতে সুশান্ত-শ্রদ্ধা ছাড়াও অভিনয় করেছেন বরুণ শর্মা, তাহির রাজ ভাসিন, প্রতীক বাবর, নবীন পলিশেঠি ও তুষার পান্ডে।

ট্যাগ: bdnewshour24 কোটি