banglanewspaper

মাগুরা প্রতিনিধি: মাগুরায় গত দুই দিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে  ইজিবাইক চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে সদর থানা পুলিশ। গত ৩ মাসে মাগুরার বিভিন্ন এলাকা থেকে ৫ থেকে ৬ টি ইজিবাইক চুরি ও ছিনতাইসহ একটি হত্যা কান্ডের ঘটনা ঘটেছে। যার প্রেক্ষিতে এই ইজিবাইক চোর চক্রকে ধরতে সক্রিয় অভিযান শুরু করে মাগুরা পুলিশ।  

মাগুরা সদর থানা ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে ভায়না মোড়া এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় আন্তজেলা ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য ঝিনাইদহ জেলার শিবানন্দপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে উজ্জল হোসেন (২৫) ও পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার বলিপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে জাকির হোসেন (৩৫) কে আটক করা হয়। এ সময় চোর চক্রের হোতা নড়াইলের বাবুলসহ দুজন পালিয়ে যায়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নড়াইল জেলার মহাসিন, ঝিনাইদাহের শুকুর আলী ও শরীফুল কে আটক করা হয়। 

তিনি বলেন, গত ৩ মাসে মাগুরার বিভিন্ন এলাকা থেকে ৫ থেকে ৬ টি ইজিবাইক চুরি ও ছিনতাইয়ের ঘটনাসহ ইজিবাইক বাইক ছিনিয়ে নিতে চালক খুনের ঘটনা ঘটেছে। এ সকল কারণে এদের বিরুদ্ধে সক্রিয় রয়েছে পুলিশ। খুনের ঘটনায় জড়িতদের আটক করাসহ ছিনতাইকৃত ইজিবাইক এর মধ্যে ৩টি ইজিবাইক উদ্ধার করে স্ব-স্ব মালিকের নিকট ফিরিয়ে দিয়েছে মাগুরা থানা পুলিশ।

চোর চক্রের মূল হোতাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

ট্যাগ: bdnewshour24 মাগুরা