banglanewspaper

সাবেক প্রেমিকের চিঠি পোড়াতে গিয়ে হুলস্থুল কাণ্ড ঘটিয়েছেন যু্ক্তরাষ্ট্রের নিউইয়র্কের ১৯ বছরের এক তরুণী। চিঠি পোড়ানোর সময় বহুতল ভবনে আগুন ধরে যায়। এতে কেউ হতাহত না হলেও তিন লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

জানা গেছে, প্রেমিকের সঙ্গে সম্পর্ক শেষ হয়ে গিয়েছিল ওই তরুণীর। কিন্তু বাসায় থেকে গিয়েছিল তার দেওয়া প্রেমপত্রগুলো। ক্ষোভ থেকে চিঠিগুলোতে আগুন ধরিয়ে দিয়ে অন্য ঘরে গিয়ে ঘুমোতে যান তিনি।

এদিকে পুড়তে থাকা কাগজ ঘরের কার্পেটে পড়ে জ্বলে ওঠে। ক্রমে আগুন গ্রাস করে নিতে শুরু করে ঘরের আসবাবপত্র। তার পরে আগুন ওই ফ্ল্যাট ছেড়ে হানা দেয় বহুতলের একাধিক ফ্ল্যাটে। পোড়া গন্ধে ঘুম ভেঙে পরিস্থিতি বুঝতে পারেন তরুণী। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে।

আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় দমকলবাহিনী। ঘণ্টা দুয়েকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে তারা। তবে অগ্নিকাণ্ডে বাসিন্দারা কেউ শারীরিক ভাবে ক্ষতিগ্রস্ত হননি বলে জানা গিয়েছে। চার হাজার ডলার মূল্যের সম্পত্তি নষ্ট হয়েছে দুর্ঘটনায়।

গাফিলতির জেরে বহুতলে আগুন লাগানোর দায়ে ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতে হাজিরা দিতে হবে।

ট্যাগ: bdnewshour24 প্রেমপত্র আগুন