banglanewspaper

কাজী আশিকুল ইসলাম (আশিক), ছাগলনাইয়া প্রতিনিধি: আন্তর্জাতিক সর্পদংশন সচেতনতা দিবস উপলক্ষে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স'র আয়োজনে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার সকাল ১১টায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা,ডাঃ মোঃ শিহাব উদ্দিন'র সভাপতিত্বে, ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে উক্ত র‍্যালি আয়োজন করা হয় এবং র‍্যালি শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স'র হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাগনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স'র আবাসিক চিকিৎসক ডাঃ শোয়েব ইমতিয়াজ নিলয়, গাইনি কনসালটেন্ট ডাঃ শামীমা আক্তার, মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস জাহান শারমিন।

এসময় আরো উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সহ-সম্পাদক কাজী আশিকুল ইসলাম, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক জালাল হোসেন মজুমদার আসিব, ইঞ্জিনিয়ার আরিফুর রহমান খন্দকার এবং হাসপাতালের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃমো শিহাব উদ্দিন সর্পদংশন সম্পর্কে ভিবিন্ন সচেতনতা মূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।  

ট্যাগ: bdnewshour24 ছাগলনাইয়া