banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: বাংলাদেশ পুলিশের রংপুর রেঞ্জের ৮টি জেলার মধ্যে ১২তম বারের মত শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কার পেলেন লালমনিরহাটের পুলিশ সুপার এসএম রশিদুল হক।

তার কর্মদক্ষতায় এবারে রংপুর রেঞ্জে দুইটি ক্যাটাগরীতে শ্রেষ্ঠ জেলা পুলিশ সুপার হিসাবে পুরষ্কার অর্জন করে লালমনিরহাট জেলা পুলিশ।

আজ বৃহস্প্রতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে ডিআইজি, রংপুর রেঞ্জ এর কার্যালয়ে অনুষ্ঠিত অপরাধ পর্যালোচনা ও বিবিধ বিষয়ক মাসিক সম্মেলনে আগস্ট মাসে অপরাধ নিয়ন্ত্রণে দক্ষতা, গ্রেফতারী পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলা তদন্ত ও রহস্য উদঘাটন, অস্ত্র ও মাদক উদ্ধার, চিহ্নিত তালিকাভূক্ত ও পেশাদার অপরাধী গ্রেফতার, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক কর্ম মূল্যায়নে রংপুর রেঞ্জের ৮টি জেলার মধ্যে শ্রেষ্ঠ পুলিশ সুপার ছাড়াও ট্রাফিক ইউনিট ক্যাটাগরিতে শ্রেষ্ঠ হয়েছেন।

ইতোপূর্বে এ বছর আরও দুইবারসহ তাঁর সময়ে মোট ১২ বার রংপুর রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক লাভ করেন।

সম্মেলনে রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরূপ বিভিন্ন খাতে শ্রেষ্ঠ অফিসারদের বিশেষ সম্মাননা স্মারক ও সার্টিফিকেট অব এপ্রিসিয়েশন প্রদান করেন। লালমনিরহাট জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক পিপিএম ও সংশ্লিষ্ট অফিসারবৃন্দ পুরষ্কার গ্রহন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন,  অতিরিক্ত ডিআইজি, রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপার।

পুরষ্কার অর্জনকারী কর্মকর্তা ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বলেন, পুলিশ সুপার এসএম রশিদুল হক এর সুযোগ্য নেতৃত্ব এবং সার্বিক দিক নির্দেশনায় আমরা জেলা পুলিশ এমন সাফল্য অর্জন করি। কাজের এমন স্বীকৃতির ফলে আমাদের মনোবল, পেশাদারিত্ব ও কর্মদ্দীপনা পরবর্তীতে আরো বৃদ্ধি পাবে।

ট্যাগ: bdnewshour24 পুলিশ সুপার লালমনিরহাট