banglanewspaper

রাজধানীর নিকেতন এলাকায় যুবলীগ নেতা জি কে শামীমের অফিসে অভিযান চালাচ্ছে র‌্যাব। দুপুরের দিকে নিকেতনের ব্লক ‘এ’ এর ৫ নম্বর সড়কের ১৪৪ নম্বর ভবনে তার অফিস ঘেরাও করে রাখে পুলিশের এই এলিট ফোর্সটি। পরে সেখানে অভিযান চালানো হচ্ছে। র‌্যাবের সঙ্গে কিছু সংখ্যাক পুলিশও রয়েছে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। কী জন্য ভবনটিতে অভিযান চালানো হচ্ছে সে ব্যাপারে বিস্তারিত কিছু জানাননি তিনি। ভেতরে যুবলীগ নেতা শামীম আছে কিনা তাও জানা যায়নি।

রাজধানীর সবুজবাগ, বাসাবো, মতিঝিলসহ বিভিন্ন এলাকায় প্রভাবশালী ঠিকাদার হিসেবে পরিচিত যুবলীগ নেতা শামীম।

সম্প্রতি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে উন্নয়ন প্রকল্প থেকে চাঁদা দাবির অভিযোগ উঠলে কঠোর মনোভাব দেখান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

গত শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় সংসদের বৈঠকে শেখ হাসিনা তা নিয়ে বিরক্তি প্রকাশের পর পদত্যাগ করেন ছাত্রলীগের দুই শীর্ষনেতা। ওই বৈঠকে যুবলীগের কয়েক নেতার কর্মকাণ্ডেও অসন্তোষ ঝরে তার কণ্ঠে।

এরপর যুবলীগের নেতাদের জুয়ার আখড়া চালানোর খবর চাউর হওয়ার মধ্যে বুধবার ঢাকায় চারটি ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব। গ্রেপ্তার করা হয় যুবলীগ ঢাকা দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে।

ইতোমধ্যে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এর মধ্যে যুবলীগের আরেক প্রভাবশালী নেতা শামীমের কার্যালয়ে অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

ট্যাগ: bdnewshour24 যুবলীগ নেতা