banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: ঢাকার সাভারে পৃথক সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এসব দূর্ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন।

আহতদের মধ্যে এক জনকে সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে এবং বাকী ২ জনকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- পিকআপ ভ্যান চালক জীবন, কাভার্ড ভ্যান চালকের সহকারী আতিয়ার রহমান এবং রিক্সাযাত্রী শাহীন আলম। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

আজ (২০শে সেপ্টেম্বর, শুক্রবার) ভোর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা, আমিনবাজার এবং মধুমতি মডেল টাউন এলাকায় এসব দূর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ভোর ৪টার দিকে গেন্ডা এলাকায় একটি ট্রাক অটোরিক্সায় পেছন থেকে ধাক্কা দিলে গুরুত্বর আহত হন ৩ জন। পরে তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শাহীন আলমকে মৃত ঘোষণা করেন।

এছাড়া একই সময়ে আমিনবাজার এলাকায় একটি বিকল ট্রাকে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে আহত হন কাভার্ড ভ্যানের চালক ও সহকারী। পরে তাদের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক চালকের সহকারী আতিয়ার রহমানকে মৃত ঘোষণা করেন। 

এছাড়া মধুমতি মডেল টাউন এলাকায় সড়কের পাশে পিকআপ ভ্যান থামিয়ে রাস্তা পার হয়ে পেট্রোল পাম্পে যাওয়ার পথে অজ্ঞাত গাড়ির চাঁপায় জীবন নামের একজনের মৃত্যু হয়। 

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, নিহতদের মরদেহগুলো ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত যানবাহনগুলো জব্দ করে থানায় আনা হয়েছে। 

ট্যাগ: bdnewshour24 সাভার