banglanewspaper

গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে একটি বাস ধাক্কা দিয়েছে। এতে বাসের তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২ জন।শনিবার ভোররাত তিনটার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার শোনাশুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নারায়ন হাওলাদারের ছেলে বিজন হাওলাদার, নুর ইসলামের ছেলে রাসেল এবং যশোরথ মন্ডলের ছেলে কমল মন্ডল। তাদের সবার বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলার বিভিন্ন স্থানে।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আতাউর রহমান ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. জানে আলম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস কর্মকর্তা জানে আলম জানান, ঢাকা থেকে ইমাদ পরিবহনের একটি কোচ (ঢাকা মেট্রো-ব-১৫-৩৮৫৫) পিরোজপুরের নাজিরপুরে উদ্দেশ্যে ছেড়ে আসে। রাত তিনটার দিকে কোচটি ঘটনাস্থলে পৌঁছলে পণ্যবাহী দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে (ঢাকা মেট্রো-ট-২০-৭০৮৪) পেছনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত হয়। আহত হয় ১২ জন। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

অবস্থা বেশি গুরুতর হওয়ায় একজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 বাসের ধাক্কা