banglanewspaper

রাজধানীতে ক্লাবের অন্তরালে মাদক, ক্যাসিনো ও জুয়া ঠেকাতে ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা করে মদের বার সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার রাত ৯টা থেকে শুরু হওয়া অভিযান চলে রাত ১১টা পর্যন্ত। বারটি দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজলের পরিচালিত বলে জানা গেছে।

রেজিস্ট্রারের সঙ্গে বারের অনুমোদন অনুযায়ী 'লিকারের স্টক' মিলাতে না পারায় বারটি ২৪ ঘণ্টার জন্য সিলগালা করা হয় বলে জানান র‍্যাব-২ এর এসপি মো.শাহবুদ্দীন।

অভিযান শেষে র‍্যাব-২ এর এসপি মো.শাহবুদ্দীন বলেন, রাজধানীতে ক্লাবের অন্তরালে মাদক, ক্যাসিনো ও জুয়ার বিরুদ্ধে চলা অভিযানের অংশ হিসেবে রাজধানীর ধানমন্ডি ক্লাবে অভিযান পরিচালনা করা হয়। কিন্তু ক্লাবটি বন্ধ থাকায় দুইজন স্টাফ ছাড়া কেউ ছিল না।

তিনি বলেন, এই ক্লাবের একটি বার রয়েছে। কিন্তু ক্লাবটি বন্ধ থাকায় রেজিস্ট্রারের সঙ্গে বাবারের অনুমোদন অনুযায়ী লিকারের স্টক মিলাতে পারিনি। তাই র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম ক্লাবটির বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা করে দিয়েছেন। ২৪ ঘণ্টার মধ্যে ক্লাবের লোকজনের কাছ থেকে স্টকের হিসেব নেবো। রেজিস্ট্রার অনুযায়ী লিকারের স্টকের অসংগতি থাকলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া বারের লিকারের গোডাউন বন্ধ থাকায় আমরা ভেতরে যেতে পারিনি।

জানা গেছে, ২০১৮ সালের নভেম্বরে দুই বছর মেয়াদে ক্লাবটির প্রেসিডেন্ট হন আইনজীবী কাজল।

ট্যাগ: bdnewshour24 ধানমন্ডি ক্লাব