banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর উপজেলা নির্বাহী নির্বাহী কর্মকর্তা (ইউএনও)-এর সরকারি মোবাইল নাম্বারটি ক্লোন করার খবর পাওয়া গেছে।

এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফিন। ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার ও ২০ সেপ্টেম্বর শুক্রবার  বিকেলে কয়েকটি সুত্র থেকে এ বিষয়ে জানতে পারেন তিনি।

জানা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি নাম্বার দিয়ে কে বা কারা ফোন করে টাকা দাবী করছে এবং বিভিন্ন পুরস্কার এর প্রলোভন দেখানো হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল ফেসবুক পেজ "উপজেলা প্রশাসন, শ্রীপুর-গাজীপুর"-  আইডিতে বিষয়টি নিয়ে একটি পোস্ট দেয়া হয়েছে।

সেখানে উল্লেখ করা হয়েছে, 

#সতর্কতামূলক_পোস্ট-----

উপজেলা নির্বাহী অফিসার, শ্রীপুর, গাজীপুর এর সরকারি মোবাইল নং 01783865886  ক্লোন করে কে বা কারা ফোন করে টাকা চাইছে এবং বিভিন্ন পুরস্কার এর প্রলোভন দেখাচ্ছে। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হল।

যদি এই নাম্বার  বা অন্য কোন নাম্বার থেকে কল করে উপজেলা নির্বাহী অফিসারের পরিচয় দিয়ে কেউ টাকা চায় অথবা অন্য কোন প্রলোভন দেখায় তাহলে তাৎক্ষণিক ফোন করে থানায় জানানোর জন্য অনুরোধ করা হল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা  শেখ শামছুল আরেফীন জানান, গত দুদিন ধরে আমার সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে বৃহস্পতিার শ্রীপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ও শুক্রবার সকালে মাওনা হাই স্কুলের  শিক্ষককে অজ্ঞাত ব্যক্তি ফোন করে নানা বিষয় সম্পর্কে বলে টাকা দাবী করে।

পরে শিক্ষকগন বিষয়টি আমাকে জানালে আমি তাৎক্ষণিকভাবে শ্রীপুর থানাকে আবগত করি এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ জানাই। এছাড়াও এই বিষয়ে সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ জানিয়ে ‘উপজেলা প্রশাসন, শ্রীপুর, গাজীপুর’ নামক আমাদের ফেসবুক পেজ এবং আইডিতে একটি পোস্ট দেওয়া হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) লিয়াকত আলী বলেন, ‘উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি নাম্বার ক্লোন হওয়ার  বিষয়টি সম্পর্কে এখনো থানায় কোন জিডি করা হয়নি। বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।’

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর ইউএনও