banglanewspaper

একইসঙ্গে কাজ ও ব্যক্তিগত সম্পর্ক সামাল দিতে হিমশিম খান অনেকেই। দুই দিক ঠিক রাখতে গিয়ে অনেক সময় উভয় দিকেই সংকট দেখা দেয়। তবে কাজ ও ব্যক্তিগত সম্পর্ক দারুণভাবে সামাল দিতে বেশ পটু বলিউড অভিনেত্রী সানি লিওন। এবার তিনি কীভাবে সুখী সম্পর্ক যাপন করা যায়, তা নিয়ে পরামর্শ দিয়েছেন সবাইকে। 

ইন্ডিয়া টিভি নিউজের অনলাইন সংস্করণের প্রতিবেদন জানাচ্ছে, এই অভিনেত্রী কাজের পাশাপাশি স্বামী ড্যানিয়েন ওয়েব ও সন্তানদের সমান সময় এবং মনোযোগ দিয়ে থাকেন। সানি বর্তমানে এমটিভির জনপ্রিয় রিয়্যালিটি শো ‘স্প্লিটসভিলা টুয়েলভ’ আসর উপস্থাপনা করছেন। ওই অনুষ্ঠানেই তিনি সম্পর্কে সবসময় সুখী থাকা বিষয়ে বেশকিছু পরামর্শও দেন।

সানি বলেন, ‘পারস্পরিক শ্রদ্ধাবোধ থাকা অন্যতম গুরুত্বপূর্ণ বিষয়। আমার মনে হয়, আপনি যখন একে অপরকে সম্মান দেবেন, তখন আপনাদের সম্পর্কের মধ্যে দৃশ্যমান একটি রেখা থাকবে। আপনি যদি সেই রেখা অতিক্রম করেন, তাহলে আপনি ওই ব্যক্তির জন্য থাকা সম্মান হারালেন। এটি ভীষণ ভয়াবহ।’  

সম্পর্কে থাকা তরুণদের উদ্দেশে সানি বলেন, ‘একজন মেয়ে যদি জানতে চায় যে তাকে কেমন লাগছে, দয়া করে বলুন যে তাকে প্রতিদিনই সুন্দর লাগে। আপনি যদি বিবাহিত হন, তাহলে আপনার জন্য রয়েছে বিশেষ পরামর্শ। সুখী স্ত্রী, সুখী জীবন। এটি ভালোবাসার আশ্চর্যজনক এক পরামর্শ। আপনার স্ত্রী যদি সুখী থাকে, তাহলে পুরো বাড়ির পরিবেশ আনন্দময় হয়ে উঠবে।’ 

ব্যক্তিগত জীবনের আলোকে পরামর্শ দিতেও ভুল করেননি আবেদনময়ী এই অভিনেত্রী। সানি বলেন, “ভালো শ্রোতা হওয়া সুখী সম্পর্কের একটি অংশ, কারণ আপনি যদি ভালোমতো কথা না শোনেন তাহলে আলোচনার অনেক কিছুই আপনি মিস করবেন। অনেক সময় আমিও এটি করি।        প্রায়ই ড্যানিয়েন আমাকে কিছু জানায়, ও বলে সে আমাকে আগেও এটি বলেছে। আমি ‘না’ করি এবং এর পরই সমস্যার শুরু হয়। কিন্তু সত্যিই, মনোযোগ দিয়ে শুনতে পারার দক্ষতা সম্পর্কের জন্য ভীষণ উপকারী। এটির কার্যকরিতা সুদূরপ্রসারী।” 

বলিউডে এরই মধ্যে নিজের আসন পাকাপোক্ত করেছেন সানি লিওন। ‘জিসম টু’, ‘রাগিনি এমএমএস টু’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘মাস্তিজাদি’, ‘এক পেহেলি লীলা’ ও ‘তেরা ইন্তেজার’ ছবিতে অভিনয় করেছেন সানি লিওন। এ ছাড়া নিজের জীবনীভিত্তিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর’-এ অভিনয় করেন এই অভিনেত্রী। 

ট্যাগ: bdnewshour24 সানি লিওন