banglanewspaper

আর কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে রোদেলা জান্নাত অভিনীত প্রথম চলচ্চিত্র ‘শাহেনশাহ’। শামীম আহমেদ রনি পরিচালিত এ ছবিতে সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটিবেঁধে ঢালিউডে হতে চলেছে রোদেলার অভিষেক। অবশ্য ছবির আরেক নায়িকা নুসরাত ফারিয়া। এক নায়ক, দুই নায়িকার গল্প।

সম্প্রতি অভিনয়ে আসা, শাকিবের সঙ্গে দেখা, শুটিং সেটের অভিজ্ঞতাসহ ব্যক্তিজীবন নিয়েও এনটিভি অনলাইনের সঙ্গে খোলামেলা কথা বলেন রোদেলা জান্নাত।

দেশে রোদেলার প্রিয় নায়ক শাকিব খান। আর প্রথম ছবিতেই তাঁর সঙ্গে পর্দা ভাগাভাগি। শাকিবের হাত ধরেই চলচ্চিত্রে আসা। দারুণ উচ্ছ্বসিত তিনি। কিন্তু কীভাবে আলাপ শাকিবের সঙ্গে? রোদেলা জানান, মালয়েশিয়ায় প্রথম দেখা হয়েছিল। ওই দেশের একটি বিশ্ববিদ্যালয়ে তিনি তথ্য-প্রযুক্তিবিষয়ে পিএইচডি করছেন। মালয়েশিয়ায় শিকারি ছবির প্রচারণায় গিয়েছিলেন শাকিব। সেখানেই পরিচয়। এরপর আলাপ। আরো পরে তাঁর ছবিতে সুযোগ।

শাকিবের সঙ্গে শুটিং সেটের অভিজ্ঞতাও দারুণ। রোদেলা বলেন, ‘সহ-অভিনেতা হিসেবে শাকিব খান খুবই কো-অপারেটিভ ছিলেন। অনেক সহযোগিতা করেছেন। সিনিয়র হিসেবে যথেষ্ট দেখভাল করেছেন। ক্যামেরার সামনে এটা আমার প্রথম কাজ ছিল—এত বড় প্রজেক্ট, যে প্রেরণাটা দরকার ছিল, তা ওনার কাছ থেকে পেয়েছি।’

শাকিবের সঙ্গে চুমুর দৃশ্যের অভিজ্ঞতা শেয়ার করে রোদেলা বলেন, ‘শাকিব ভাইয়ের সঙ্গে পুরো ফিল্মেই মজার মজার কাহিনী ছিল। একটা ছিল—একটা দৃশ্যে উনি আমার গালে চুমু দিয়েছিলেন। তো স্বাভাবিকভাবেই এত মানুষের সামনে খুব অস্বস্তি হচ্ছিল। উনি আমাকে ওই সময় সহজ করে নিয়েছিলেন। খুব মজা করেছিলেন ওটা নিয়ে। ওটা খুব মজার দৃশ্য ছিল, ওই সিচুয়েশনটা।’

ছবির আরেক নায়িকা নুসরাত ফারিয়াকে ‘কিউট একটা মেয়ে’ বললেন রোদেলা। ‘সেটে আমরা অনেক মজা করেছি। নাচ-গানেও অনেক মজা হয়েছে। ওনার সঙ্গে ভালো সময় কেটেছে,’ যোগ করেন রোদেলা।

‘শাহেনশাহ’ ছবিতে রোদেলার চরিত্রের নাম প্রিয়া। বিত্তশালী পরিবারের মেয়ে। বললেন, দর্শক ছবিটি দেখে মজা পাবে। সম্পূর্ণ বিনোদনধর্মী ছবি। আরো বললেন, প্রথম ছবি। সিনেপ্রেমীরা যেন তাঁর পাশে থাকেন। নিজেকে প্রমাণের জন্য সর্বাত্মক চেষ্টা করে চলেছেন। ‘শাহেনশাহ’ মুক্তি পাচ্ছে আগামী ৪ অক্টোবর।

দেখুন ভিডিওতে : https://www.facebook.com/ntvdigital/videos/383815058964244/

ট্যাগ: bdnewshour24 শাকিব রোদেলা