banglanewspaper

বিশৃঙ্খলার উসকানি না দিয়ে, রাজনৈতিক ইস্যু হিসেবে রোহিঙ্গা সঙ্কটকে বেছে না নিয়ে এর সমাধানে সরকারকে সহযোগিতা করতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ‘রোহিঙ্গা প্রত্যাবাসনের বিষয়টিকে রাজনৈতিক ইস্যু হিসেবে বিবেচনা না করে দেশের স্বার্থে সরকারকে সহযোগিতা করুন। এটাই আমাদের প্রত্যাশা।’

রোববার কক্সবাজার সড়ক ভবন উদ্বোধনকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘যত দ্রুত সম্ভব মিয়ানমারের নাগরিকরা তাদের দেশে ফিরে যাক। সে ব্যাপারে সরকার উদ্যোগের কোন ঘাটতি রাখছে না। আমরা শুধু অপজিশনকে বলব, বিশৃঙ্খলা আর উস্কানি দেবেন না। এই দেশটা আমাদের সকলের।’

সড়ক ভবন উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেকউল্লাহ্ রফিক এবং জাফর আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহামান সহ অন্যান্যরা।

এর আগে মন্ত্রী জরুরী সহায়তা প্রকল্পের আওতায় কক্সবাজার সদর খুরুশকুল চৌফলদন্ডী-ঈদগাঁহ্, লিংক রোড-লাবণী সড়ক চার লেনে উন্নীতকরণসহ কক্সবাজার-টেকনাফ মহাসড়ক, চকরিয়ার ইয়াংচা-মানিকপুর-শান্তিবাজার, মহেশখালীর গোরকঘাটা-জনতাবাজার, কুতুবদিয়া-আজম, পেকুয়া মগনামা ঘাটসহ জেলার বিভিন্ন সড়কে উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

ট্যাগ: bdnewshour24 বিএনপি কাদের