banglanewspaper

ঢাকাই চলচ্চিত্রের কিং খান শাকিব খানের নায়িকা হচ্ছেন বলিউড সুন্দরী নারগিস ফাখরি। গতকাল শনিবার টিএম ফিল্মসের আনুষ্ঠানিক উদ্বোধনী আয়োজনে এমনই ইঙ্গিত দিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার কৌশিক হোসেন তাপস।

এরইমধ্যে কৌশিক হোসেন তাপসের একটি গানে মডেল হয়েছেন বলিউডের এ অভিনেত্রী। অনুষ্ঠানের উপস্থাপিকা শিনা চৌহানের প্রশ্ন, এরপর কি বাংলাদেশের ফিল্মেও পাওয়া যাবে তাকে? সে উত্তর কৌশলে এড়িয়ে গেলেন নারগিস ফাখরি। বললেন, ‘এ বিষয়টা এখন সিক্রেট থাক, সময় হলেই সব জানতে পারবেন।’

পরবর্তীতে টিএম ফিল্মসের যাত্রা ঘোষণা করেই তাপসের চোখ শাকিবের দিকে। শাকিব খানের কাছে প্রশ্ন, ‘আপনার সময় মিলবে তো? শাকিব খান জানালেন, টিএম ফিল্মসের জন্য যেকোনো সময়ই তিনি দিতে প্রস্তুত।

একই মঞ্চে ছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম, তাসকিন। নায়িকাদের মধ্যে ছিলেন বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা।

তারকাদের মিলনমেলা শেষে মঞ্চে গান পরিবেশন করেন কৈলাস খের। তার আগে মঞ্চে গান পরিবেশ করেন কৌশিক হোসেন তাপস। শুভেচ্ছা বক্তব্য রাখেন নারগিস ফাখরি। এই আয়োজনে এনবিআরের চেয়ারম্যান, সেনাপ্রধান, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রীসহ একাধিক সচিব ও একাধিক কণ্ঠশিল্পী উপস্থিত ছিলেন।

মিউজিক ফর পিস’ কনসার্টে অংশ নিতে ঢাকায় আসেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি। গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস আর চেয়ারম্যান ফারজানা মুন্নির আমন্ত্রণে ‘মিউজিক ফর পিস’ কনসার্টে অংশ নিতে ঢাকায় আসেন এই বলিউড সুন্দরী।

ট্যাগ: bdnewshour24 শাকিব খান