banglanewspaper

ত্রিদেশীয় সিরিজে ফাইনালে আফগানিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।  মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) মিরপুরের হোম অফ ক্রিকেটে সন্ধ্যা সাড়ে ৬টায় শুরু হবে ম্যাচটি। এক ম্যাচ হাতে রেখে আগেই ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ। গ্রুপ পর্বের শেষ ম্যাচে আফগানদের হারিয়ে ফাইনালের আগে প্রস্তুতিটা বেশ ভালোভাবেই সেরে নেয় সাকিব আল হাসানের দল।

ফাইনাল ম্যাচ নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে। ম্যাচের আগের দিন সোমবার (২৩ সেপ্টেম্বর) থেকেই দেখা যায় টিকিট প্রত্যাশীদের উপচেপড়া ভিড়। সকাল থেকেই মিরপুরের শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে দেখা যায় ক্রিকেটপ্রেমীদের ভিড়।

নির্ধারিত সময়ের পর টিকিট বিক্রি শুরু হলেও নির্ধারিত সময়ের আগ থেকেই টিকিট প্রত্যাশীরা ভিড় দেখা যায়। সময় যত গড়িয়েছে ভিড় তত বেড়েছে। টিকিট প্রত্যাশীদের ভিড় সামলাতে নিরাপত্তাকর্মীদের বেশ হিমশিম খেতে হয়।

বিসিবি হসপিটালিটি লাউঞ্জের টিকিটের মূল্য ধরা হয়েছে ২০০০ টাকা। গ্রান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা। শহীদ জুয়েল ও শহীদ মোস্তাক স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা করে। নর্দান ও সাউদার্ন স্ট্যান্ডে ১৫০ টাকা করে টিকিট। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট ১০০ টাকা করে ধরা হয়েছে। বিকেল ৫টা পর্যন্ত চলে টিকিট বিক্রি। ম্যাচের দিন অর্থাৎ মঙ্গলবার সকাল থেকে আবারও পাওয়া যাবে টিকিট।

ট্যাগ: bdnewshour24 টিকিট