banglanewspaper

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ অভিনেত্রী সুরভিন চাওলা। তিনি আরও বেশি পরিচিতি পেয়েছেন বলিউডে ‘হেট স্টোরি টু’ ছবিটি করার পর থেকে। যৌনতায় ঠাসা সে ছবির নায়িকা ছিলেন সুরভিন। যার সুবাদে এখন তাকে এক ডাকেই সবাই চেনে।

কিন্তু অভিনেত্রীর এই পথটা মোটেই খুব একটা সহজ ছিল না। শুরুর দিকে অনেক কারাপ পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল সুরভিনকে। তিনি মোটা, শরীর একটু বেশি দেখান- এটুকুতেই থেমে থাকেনি সমালোচকরা। একাধিকবার কাস্টিং কাউচের মুখেও পড়তে হয়েছিল এই অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সুরভিন জানান, যখন তিনি অভিনয় শুরু করেন সে সময় তার ওজন ছিল ৫৬ কেজি। পরিচালকরা নাকি সুরভিনকে ডাকতেন তার বুকের ভাজ এবং থাই দেখার জন্য। এরপর পরিচালকরা বলতেন, তোমার ওজন বেশি। ফলে তোমায় ছবিতে নেয়া যাবে না।

শুধু বলিউডেই নয়, দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও তার সঙ্গে এমনটা ঘটেছে বলে জানান সুরভিন। একটি দক্ষিণী সিনেমার অডিশন দিতে গেলে এক পরিচালক তাকে বলেছিলেন, ‘তোমার দেহের প্রতি ইঞ্চি মেপে দেখতে চাই।’ এমনকী তাকে বহিরাগত তকমাও দেয়া হয়েছিল। হিন্দি সিরিয়ালে কাজ করার সময় তাকে বলা হত, তিনি উড়ে এসে জুড়ে বসেছেন।

কেরিয়ারের প্রথম দিকে এসব শুনে তিনি নিজেকে লুকিয়ে রাখার চেষ্টা করতেন। কিন্তু পরবর্তীতে ভাবলেন কেনই বা এসব তিনি করছেন। তিনি প্রতিবাদ শুরু করেন। বদলে ফেলেন নিজের মানসিকতা। এরপর বেশ কিছু ভালো কাজের অফার পান সুরভিন। এখন তিনি এক কন্যা সন্তানের জননী। মেয়ের সঙ্গে নানা মুহূর্তের ছবি প্রায় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

ট্যাগ: bdnewshour24 দেহ ইঞ্চি