banglanewspaper

রাজবাড়ীর বালিয়াকান্দিতে শ্বশুরবাড়ি বেড়াতে এসে জুয়া খেলার অপরাধে দুই জামাইকে আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ। এ সময় আরো পাঁচ জুয়াড়িকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় আটককৃত আসামিদের রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা।

আটককৃত দুই জামাই হলো- যশোরের কোতয়ালী থানার ডুমদিয়া গ্রামের মৃত অলিয়ার বিশ্বাসের ছেলে মিলন বিশ্বাস (৪৪) ও রাজবাড়ীর গোয়ালন্দের চরআধার মানিক গ্রামের আতিয়ার রহমানের ছেলে মো: হাবিবুর রহমান (৩৪)।

এরা দুজনই বালিয়াকান্দির ইসলামপুর ইউনিয়নের গাংচর পদমীগ্রামের জামাই। দুই জামাইয়ের শ্বশুরবাড়ির আত্মীয়রা তাদের পরিচয় গোপন রাখার জন্য অনুরোধ করেছেন।

আটককৃত অন্য আসামিরা হলেন- ইসলামপুর ইউনিয়নের গাংচর পদমদী গ্রামের আবুল শেখের ছেলে নান্নু শেখ (৩৫), মো: আবুল খার ছেলে অহিদুল খা (৩০), মৃত আবু বক্কর মন্ডলের ছেলে মো: রুহুল আমিন (৩৫), বাড়াদি গ্রামের সোনাই মন্ডলের ছেলে সুখ চাঁদ মন্ডল (২৩) ও মৃত জনাব আলী মোল্লার ছেলে জালাল মোল্লা (৩৫)।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা জানান, আটককৃত আসামিরা টাকা দিয়ে জুয়া খেলছিল বাড়াদী ব্রীজ সংলগ্ন বাজারে বসে।

গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত ১১ টার দিকে তাদেরকে আটক করা হয়। এ সময় জুয়া খেলার তাস ও ৫টি মোবাইলসহ নগদ ১ হাজার ৭৬০ টাকা জব্দ করা হয়।

ট্যাগ: bdnewshour24 শ্বশুরবাড়ি কারাগার