banglanewspaper

দশ বছর ধরে ‘বিগ বস’-এ সঞ্চালকের দায়িত্ব পালন করছেন বলিউডের ভাইজান সালমান খান। কিছুদিনের মধ্যে শুরু হবে তুমুল জনপ্রিয় এই রিয়ালিটি গেম শো-এর ১৩তম সিজন। যথারীতি এবারও উপস্থাপনায় সালমান খান। এবছরের ‘বিগ বস’-এ শুধুমাত্র তারকারা অংশ নেবেন। শুটিং হবে মুম্বাইতে।

‘বিগ বস’ শুরুর আগে এ উপলক্ষে সোমবার মুম্বাইয়ের আন্ধেরি মেট্রো স্টেশনে একটি সাংবাদিক বৈঠক ডেকেছিলেন সঞ্চালক সালমান খান। সেখানে আরও উপস্থিত ছিলেন অভিনেত্রী আমিশা প্যাটেল, সানা খান, পুজা বন্দ্যোপাধ্যায় এবং অভিনেতা অর্জুন বিজলানি।

এদিন নাসিক ঢোলের তালে নাচতে নাচতেই মঞ্চে প্রবেশ করেন বলিউডের ভাইজান। প্রথম দিকে দিব্যি খোশ মেজাজেই ছিলেন। কিন্তু একপর্যায়ে হঠাৎই উপস্থিত এক সাংবাদিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে সালমানোচিত ঢঙে চিৎকার শুরু করেন দাবাং খান।

ওই সাংবাদিককে রীতিমতো ধমকানো শুরু করেন সালমান। বলেন, প্রয়োজনে ওই সাংবাদিক তাকে নিষিদ্ধ করতে পারেন। তাকে কোনো কভারেজ না দিতে পারেন। এমনকী বাকি সাংবাদিকদের টাইগার জিজ্ঞাসা করেন, ওই সাংবাদিককে ঠিক কী করা উচিত। তবে কেন তিনি ওই সাংবাদিকের ওপর এভাবে ক্ষেপেছিলেন তার কারণ এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, ‘বিগ বস’-এর পাশাপাশি সালমান খান বর্তমানে ব্যস্ত আছেন ‘দাবাং থ্রি’ ছবির কাজ নিয়ে। ছবির শুটিং অবশ্য শেষ। বাকি রয়েছে অন্য কাজ। প্রভু দেবা পরিচালিত এই ছবিতে সালমানের নায়িকা এবারও সোনাক্ষী সিনহা। ২০২০ সালের জানুয়ারিতে ‘দাবাং থ্রি’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ট্যাগ: bdnewshour24 সাংবাদিক সালমান খান