banglanewspaper

ঢালিউডে এ পর্যন্ত অনেক হিট ছবি উপহার দিয়েছেন নায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির গানের কাজ শেষ করেছেন অপু বিশ্বাস। তিনি এ ছবির বিষয়ে বলেন, ছবিটির সব কাজ শেষ হয়েছে। সবশেষ ‘বলছে আকাশ মুখ লুকিয়ে’ শিরোনামের একটি গানের শুটিং করলাম। 

লম্বা সময় পর বাংলাদেশের সিনেমায় গান করেছেন প্রখ্যাত সংগীতশিল্পী কুমার শানু। গত সোমবার রাজধানীর ৩০০ ফিটের একটি রিসোর্টে গানটির শুটিং হয়। এ গানের নৃত্য পরিচালনায় ছিলেন মাসুম বাবুল ভাই। গানটির শুটিংয়ের মধ্য দিয়ে ছবির ক্যামেরা ক্লোজ হয়েছে। 

এদিকে এ সময়ের চিন্তা-ভাবনা নিয়ে অপু বিশ্বাস বলেন, আমি নাটক বা ওয়েব সিরিজে কাজ করতে চাই না এখন। চলচ্চিত্র নিয়েই থাকতে চাই। অনেকদিন চলচ্চিত্রে টানা কাজ করেছি। মাঝে মালয়েশিয়ায় একটি শোতে অংশ নিয়েছিলাম। ভালোই হয়েছে শোটি। আমার ছেলে আব্রাম খান জয়সহ গিয়েছিলাম। মা-ছেলে অনেক মজা করেছি। আসলে মা ছেলে না, আমরা দুজন বন্ধু। ভালোই লাগে ছেলের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে। সামনে আরেকটা দেশে ছেলেকে নিয়ে ঘুরতে যাব। 

নতুন ছবির খবর নিয়ে অপু বিশ্বাস বলেন, নতুন ছবির খবর নেই আপাতত। কারণ, চলচ্চিত্রে কাজের মান আগের মতো নেই। একটা সময় আমাদের এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে খুব ভালো মানের কাজ হতো। যেটা এখন নেই বললেই চলে। দর্শক যদি গ্রহণ না করে তাহলে আমি ছবি করে সংখ্যা বাড়িয়ে লাভ কি? আমি ভালো কাজই দর্শকদের উপহার দিতে চাই।

ট্যাগ: bdnewshour24