banglanewspaper

খালেদ মাহমুদ ভূঁইয়া ও জি কে শামীম র‌্যাবের হাতে আটক হওয়ার পর তার ফোনে বেশ কিছু অভিনেত্রী ও মডেলের ফোন নম্বর পাওয়া যায়। যাদের ব্যবহার করে তারা তাদের বহু অসৎ উদ্দেশ্য হাসিল করেছেন। সেই সাথে তথাকথিত সে সকল মডেল নায়িকাদের জীবনও বিলাসের মোড়কে ঢেকে দিয়েছেন তারা। আর এমন অসম্ভব প্রাপ্তি তাদের শিল্প থেকে ছিটকে নিয়ে গেছে অনৈতিক কাজের প্রতি। 

টেন্ডার মুঘল জি কে শামীমকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তিনি  মডেল ও নায়িকাদের সংশ্লিষ্ঠতার তথ্য দিয়েছেন বলে গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে।

এর পর থেকে চলচ্চিত্র পাড়ায় চলছে গুঞ্জন। শামীমের সঙ্গে ৫০জন মডেল-নায়িকার ওঠা-বসা ছিল বলেও খবর বেরিয়েছে। এর সঙ্গে নাম জড়িয়েছে চার নায়িকার।

অভিযুক্ত চার নায়িকা হলেন, রত্না, মিষ্টি জান্নাত, রাহা তানহা খান, শিরিন শিলা। তবে তারা প্রত্যেকে এ অভিযোগ অস্বীকার করেছে। অভিযোগ চ্যালেঞ্জও জানিয়েছেন এ নায়িকারা।

আইন-শৃঙ্খলা বাহিনীর নাম প্রকাশে অনিচ্ছুক সূত্রের বরাত দিয়ে বুধবার একটি প্রভাবশালী গণমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

জানা গেছে, আটকদের জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে মুখ খুলছেন কয়েকজন। তারা অন্যান্য তথ্যের পাশাপাশি শোবিজের বেশ কয়েকজন নারী তারকারও তথ্য দিয়েছেন। তবে আইন-শৃঙ্খলা বাহিনী এ বিষয়ে বিস্তারিত কোনো তথ্য প্রকাশ না করায় শোবিজ পাড়ায় চলছে চাপা গুঞ্জন ও আতঙ্ক।

ট্যাগ: bdnewshour24