banglanewspaper

একটা সময় নায়ক শাকিল খানের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু প্রেমের গল্পের ছবি উপহার দিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছিল শাকিল-পপি জুটি।

২০০৪ সালে সেই প্রেমিকা ইমেজ ভেঙে অ্যাকশন লেডির ভূমিকায় অবতীর্ণ হন পপি। অভিনয় করেন মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘বস্তির রানী সুরিয়া’ ছবিতে। পিটিয়ে তক্তা বানান ভিলেনদের।

এরপর কেটে গেছে দীর্ঘ ১৫টি বছর। ঢালিউড সূত্রে খবর, আবার সেই অ্যাকশন লেডির ভূমিকায় রুপালি পর্দায় আসতে চলেছেন পপি। এবারের ছবিটির নাম ‘ইয়েস ম্যাডাম’।

পরিচালনা করবেন রকিবুল আলম রকিব। মনতাজুর রহমান আকবরের ‘বস্তির রানী সুরিয়া’র মতো এই ছবিরও প্রধান চরিত্রে অভিনয় করবেন পপি। তার চরিত্রটি ঘিরেই সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য।   

সম্প্রতি ‘ইয়েস ম্যাডাম’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য নায়িকা পপি চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান পরিচালক রকিবুল আলম রকিব। তিনি বলেন, ‘নভেম্বর মাসের প্রথম সপ্তাহ থেকে ছবির শুটিং শুরু হবে।

প্রথম লটের শুটিং হবে কক্সবাজার। এরপর ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ছবির বাকি অংশের শুটিং করা হবে। শুরুর দিন থেকেই শুটিংয়ে অংশ নেবেন পপি।’

অন্যদিকে দীর্ঘদিন পর অ্যাকশন ছবিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘রোমান্টিক, ফ্যামিলি ড্রামা, অ্যাকশন, থ্রিলার- সব ধরনের ছবিতে কাজ করারই ইচ্ছা আছে। তবে গল্প ও চরিত্রে ভিন্নতা থাকতে হবে।

‘ইয়েস ম্যাডাম’ তেমনই এক ছবি। এর গল্প ও চরিত্রে ভিন্নতা খুঁজে পেয়েছি। আশা করছি, দর্শক এ ছবিতে নতুন এক পপির দেখা পাবেন।’

পপির চলচ্চিত্রে অভিষেক হয়েছিল ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ ছবির মাধ্যমে। নায়ক ছিলেন ওমর সানি। ২২ বছরের সুদীর্ঘ কেরিয়ারে ৪৫টির মতো ছবিতে অভিনয় করেছেন পপি।

শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ‘কারাগার’, ‘মেঘের কোলে রোদ’ ও ‘গঙ্গাযাত্রা’ ছবি তিনটির জন্য জিতেছেন তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার। নায়িকার শোকেজে আছে দুটি বাচসাস পুরস্কারও।

ট্যাগ: bdnewshour24 অ্যাকশন পপি