banglanewspaper

 

ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর স্থায়ী ক্যাম্পাসে শুরু হয়েছে তিনদিন ব্যাপী "ডব্লিউইউবি জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ২০১৯।

বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ এর দশম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে বাংলাদেশ ডিবেট ফেডারেশনের সহযোগিতায় টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ এই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করেছে যা ২৬ - ২৮ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত চলবে। বত্রিশটি কলেজ এবং আটাশটি বিশ্ববিদ্যালয় এই বিতর্ক প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও উপাচার্য অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক এম নুরুল ইসলাম, এবং বাংলাদেশ গার্মেন্ট বায়িং হাউস এসোসিয়েশন এর প্রেসিডেন্ট কাজী ইফতেখার হোসাইন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান মোঃ মোস্তাফিজুর রহমান। অতিথিরা তাদের বক্তব্যে পেশাগত ও বাস্তব জীবনে বিতর্কের গুরুত্বপূর্ণ দিক তুলে ধরেন। তারা এ ধরনের আয়োজনকে সাধুবাদ জানান এবং নিয়মিত বিরতিতে এই ধরণের প্রোগ্রাম আয়োজনের উপর গুরুত্বারোপ করেন।

ট্যাগ: bdnewshour24 ওয়ার্ল্ড ইউনিভার্সিটি