banglanewspaper

ঠাকুরগাঁও প্রতিনিধি: প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ঠাকুরগাঁও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো। 

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ঠাকুরগাঁও বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মার্জিনা খাতুনের আমলী আদালতে বাদী হয়ে এই মামলা দায়ের করেন তিনি। 

মামলার অভিযোগে বলা হয়, গত ১৭ সেপ্টেম্বর ২০১৯ তারিখ রোজ সোমবার রাতে বেসরকারি টেলিভিশন ডিবিসির রাজকাহন নামক টকশোতে কথা বলার সময় প্রকাশ্যে প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, শেখ মুজিব যেভাবে বিদায় হয়েছে ঠিক সেভাবেই শেখ হাসিনাও বিদায় হবে। পরে এই বক্তব্য বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রকাশ হয়। এরপর থেকে শুরু হয় সমালোচনার ঝড়।

মামলার বাদী অরুনাংশু দত্ত টিটো সাংবাদিকদের জানান, বিএনপির এই নেতার বক্তব্যে বোঝা যায় তিনি প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র করছে। তার এই ষড়যন্ত্রের কারণে আজ আমি বাদী হয়ে মামলা করেছি। আমরা আশা করি এই মামলা আমলে নিয়ে দ্রুত এই মামলার কার্যক্রম শুরু করবেন আদালত। সেই সঙ্গে যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের আইনের আয়ত্তায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

কোটচত্বরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদেক কুরাইশী, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দোবশীষ দত্ত সমীর, বাদী পক্ষের আইনজীবী অ্যাড আব্দুর রহিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলামসহ জেলা উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দরা।

ট্যাগ: bdnewshour24 প্রধানমন্ত্রী হত্যার হুমকি ঠাকুরগাঁও