banglanewspaper

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আব্দুল করিম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন, পুলিশের ভাষ্য অনুযায়ী যিনি মাদক কারবারি। তার নামে ময়মনসিংহে অন্তত ১৫টি মামলা আছে বলে দাবি আইনশৃঙ্খলা বাহিনীটির।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার তারাকান্দা উপজেলার মোকামিয়াকান্দা পীর সাহেবের রাইস মিলের উত্তর পাশে এই ঘটনা ঘটে।

আব্দুল করিম তারাকান্দা উপজেলার নলচাপড়া গ্রামের আব্বাস আলীর ছেলে।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানায়, কিছু মাদক কারবারি একত্রিত হয়ে মাদক কেনাবেচা করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযানে যায় ডিবি পুলিশের দুটি টহল দল। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে মাদক কারবারিরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে মাদক কারবারিরা পালিয়ে যায়।

এ সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে পুলিশ। পরে তাকে উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আনোয়ার হোসেন নামে পুলিশের এক এএসআই আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, এক রাউন্ড গুলি ও দুই শ গ্রাম হেরোইন উদ্ধার করেছে।

ওসি শাহ কামাল আকন্দ আরও জানায়, নিহত আ. করিমের বিরুদ্ধে ময়মনসিংহের তারাকান্দাসহ বিভিন্ন থানায় ১৫টি মামলা রয়েছে। মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ট্যাগ: bdnewshour24 ময়মনসিংহ