banglanewspaper

সম্প্রতি সংসারের খরচ চালাতে না পেরে নিজেদের জমজ দুটি সন্তানকে হত্যা করেন তাদের বাবা-মা। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই স্কুলের বেতন দেয়ার সামর্থ না থাকায় ছয় বছরের মেয়েকে হত্যা করেছেন এক বাবা। দুটি ঘটনায় ঘটেছে ভারতে। প্রথম ঘটনাটি উত্তর প্রদেশের মুজাফফর নগরের দ্বিতীয় ঘটনাটি হরিয়ানার।

ছয় বছরের মেয়েকে হত্যার জন্য জসবীর সিংকে গ্রেপ্তার করেছে পুলিশ।জেলা পুলিশ সুপার অজয় ​​কুমার জানিয়েছেন, অভিযুক্ত বাবা ডাবখেরা গ্রামের বাসিন্দা এবং ফার্মে দিনমজুরির কাজ করেন। গত দুই মাস ধরে বেকার বসেছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, মেয়ের স্কুলের খরচ বহন করতে অক্ষম ছিলেন জসবীর সিং, সেকারণেই মেয়েকেই পৃথিবী থেকে সরিয়ে দিয়েছেন তিনি।

পুলিশ জানিয়েছে, জসবীর সিং তার মেয়েকে তার মা হরজিন্দর কৌরের সামনেই হত্যা করেন এবং পরে থানায় আত্মসমর্পণ করেন। শিশুটির মা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান, সেখানেই তাকে মৃত ঘোষণা করা হয়।

হরজিন্দর কৌর জানিয়েছেন, প্রতিবার বিদ্যালয়ের টাকার বিষয়টি তুললেই বেজায় রেগে জেতেন তার স্বামী। হরজিন্দর এই ঘটনায় লাডওয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তের বিরুদ্ধে হত্যার অভিযোগেই মামলা দায়ের করা হয়েছে।

এক সপ্তাহ আগেই এমনই আরেকটি ঘটনা ঘটেছিল উত্তর প্রদেশের মুজাফফরনগর জেলায়। যমজ নবজাতক কন্যাকে এক জলাশয়ে ডুবিয়ে হত্যা করে তাঁদর বাবা-মা। রোববার ওয়াসিম নামের ওই ঠিকা শ্রমিককে এবং তার স্ত্রী নাজমাকে গ্রেপ্তার হয়েছে। দুই জনেই স্বীকার করেছে সংসারের ব্যয় বহন করতে না পারায় তারা সন্তানদের হত্যা করেছে।

ট্যাগ: bdnewshour24 স্কুলের বেতন