banglanewspaper

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব তিনি সব সময়। তবে নানা সময় খোলামেলা পোশাকের কারণে বিতর্কের সম্মুখীন হয়েছেন। তবে নেতিবাচক মন্তব্য কখনও গায়ে লাগাননি তিনি।

এবার নিজের বিকিনি পড়া ছবি দিয়ে আবারো সমালোচিত হলেন এ অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সোনালী রঙয়ের বিকিনি পরা একটি ছবি পোস্ট করেছেন ফারিয়া।

কমেন্টে ফারিয়ার এমন পোশাকে ঘিরে নেতিবাচক মন্তব্য করেছেন নেটিজেনরা। সমালোচনা করেছেন তার শারীরিক অভিব্যক্তি ও বিকিনি লুকের।

এদিকে একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে বিকিনি পরা ছবির কারণে সমালোচনার বিষয়ে জানতে চাইলে নুসরাত ফারিয়া বলেন, ‘আমি যাই করি, মানুষ সেখানে কিছু না কিছু খোঁজে। কারও কাছে ভালো লেগেছে, আবার কারও কাছে আপত্তিকর লেগেছে; এটা আমি সহজভাবে নিয়েছি। আমি ব্যক্তিগতভাবে মনে করি, আমাদের এখন কনজারভেটিভ থাকার সময় না। আমাদের দেশের মেয়েরা ‘মিস ওয়ার্ল্ড’, ‘মিস ইউনিভার্স’, ‘মিসেস ওয়ার্ল্ড’-এর মতো বিশ্বমঞ্চে প্রতিনিধিত্ব করছে।

আমরা যদি এখনো আগের ওই মেন্টালিটির মধ্যে বন্দি থাকি, তাহলে দিনের পর দিন আমাদের দিয়ে কিছুই হবে না। আমার মনে হয় এখন ফ্রেক্সিবিলিটির সময়। আমার ওই ছবিটার ছাড়ার পর জানতে পেরেছি ওটা পোস্ট করা ঠিক হয়নি। কাউকে হার্ট করার ফিলিং ছিল না।’

শিগগিরই নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন নুসরাত ফারিয়া। ভারতের নির্মাতা রাজা চন্দের পরিচালনায় ‘ভয়’ শিরোনামের এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন ভারতের অঙ্কুশ হাজরা।

ট্যাগ: bdnewshour24 বিকিনি বিতর্ক নুসরাত ফারিয়া