banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি : বেসরকারি টেলিভিশন মাই টিভির ঢাকা জেলার সাভার প্রতিনিধি আব্দুল্লাহ আল ওয়াহিদকে মারধরের ঘটনায় আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামীমকে আটক করেছে পুলিশ।

ঘটনায় আহত সাংবাদিক ওয়াহিদসহ আরো একজনকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার কুরগাঁও এলাকায় আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামীমের ব্যক্তিগত অফিসে এ ঘটনা ঘটে।

ভূক্তভোগী সাংবাদিক আব্দুল্লাহ আল ওয়াহিদ জানান, আশুলিয়া থানা ছাত্রলীগের শামীমের বিরুদ্ধে জায়গা দখল ও চাঁদাবাজির অভিযোগ রয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত হতে আমিসহ আরও একজন ঘটনাস্থলে গেলে শামিম কোন প্রকার কথা না শুনে হকিস্টিক, রডসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়।

এতে আমি ও ঢাকা জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ওবায়দুল ইসলাম গুরুতর আহত হন। পরে পুলিশ এসে আমাদের উদ্ধার করে এবং আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামীমকে আটক করে থানায় নিয়ে যায়।

ঢাকা জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি ওবায়দুল ইসলাম জানান, আমার নিকটতম এক আত্মীয়ের জমি আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামীম জবর দখল করে রেখেছে। আমি ওই জমি দেখতে গেলে শামীম ও তার ক্যাডার বাহিনী আমার উপর অতর্কিত হামলা চালায়।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বলেন, আমি ঘটনাটি শুনেছি, সে যদি আমাদের সাংগঠনিক বিরোধী কোন কর্মকান্ড করে তাহলে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে আলাপ-আলোচনা করে, তার বিরুদ্ধে সাংগঠনিক নিয়মে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আশুলিয়া থানার ওসি (অপারেশন) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে উপ-পরিদর্শক (এসআই) নাহিদের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠাই। ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে এবং আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামীমকে আটক করে থানায় নিয়ে আসে।

ট্যাগ: bdnewshour24 সাংবাদিক মারধর ছাত্রলীগ সভাপতি