banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে পৃথক পৃথক অভিযান চালিয়ে ডাকাতি, প্রতারণা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ও মাদকসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ । শুক্রবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বিলপালশা গ্রামে অভিযান চালিয়ে জিআর ১০৪-১৭ ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি বিলপালশা গ্রামে মৃত সরবুল্লার ছেলে আজাদ হোসেন (৪৫) কে গ্রেফতার করা হয়।

এছাড়াও একডালা অস্থায়ী পুলিশ ক্যাম্প ইনচার্জ এএসআই হাফিজুল ইসলাম একই দিনে আবাদপুকুর চারমাথা এলাকায় অভিযান চালিয়ে একটি চার্জার ভ্যান তল্লাশী করে ২৪ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী উপজেলার শিয়ালা গ্রামের লগেন্দ্র চন্দ্রের ছেলে সনাতন চন্দ্র (৩৯) ও বগুড়ার আদমদীঘি উপজেলার কাঞ্চনপুর গ্রামের বরুন চন্দ্রের ছেলে গনেশ চন্দ্র (২৫) কে গ্রেফতার করে।

অপরদিকে পশ্চিম বালুভরা এলাকায় পুলিশ অভিযান চালিয়ে নওগাঁ দয়ালের মোড় এলাকার মৃত মতিলালের ছেলে নরেন কুমার (৩৮) কে ১১ পুড়িয়া হোরোইনসহ গ্রেফতার করে।

শুক্রবার দুপুরে রাণীনগর বাজারে অভিযান চালিয়ে প্রতারণা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রাণীনগর বাজারের মৃত ছাবের আলীর ছেলে আতিকুর রহমান টুটুল (৩০) কে গ্রেফতার করেছে। 

রাণীনগর থানার ওসি মো.জহুরুল হক জানান, ‘পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।’

ট্যাগ: bdnewshour24 রাণীনগর