banglanewspaper

অনেক হয়েছে আলোচনা-সমালোচনা ও বিতর্ক। সবকিছুকে পাশ কাটিয়ে অবশেষে পাওয়া গেল বহু প্রতিক্ষীত মুখ মাসুদ রানাকে। চ্যানেল আইয়ের আলোচিত রিয়ালিটি শো ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলি চ্যানেল আই হিরো- কে হবে মাসুদ রানা?’র চ্যাম্পিয়ন হয়েছেন আরেক রানা। তিনি রাসেল রানা।

শুক্রবার সন্ধ্যায় চ্যানেল আইয়ের পর্দায় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বহুল প্রতীক্ষিত এই রিয়ালিটি শোয়ের সিজন ফিনালে ঘোষণা হয়। হাজারো প্রতিযোগীকে পেছনে ফেলে গ্র্যান্ড ফিনালেতে রাসেল রানাসহ শীর্ষ ছিলেন তিনজন। বাকি দুজন সাজ্জাদ খান এবং জুনায়েদ। তবে বিচারকদের বিবেচনায় রাসেল রানাকে সেরা বলে বিবেচিত করা হয়।

বিজয়ী হিসেবে রাসেল রানা জিতে নিয়েছেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড ও চ্যানেল আইয়ের তরফ থেকে একটি টয়োটা অ্যাকুয়া গাড়ি। তার হাতে সেরার পুরস্কার তুলে দেন চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

এর আগে সিজন ফিনালের মঞ্চে কোরিওগ্রাফার তানজিল আলমের তত্ত্বাবধায়নে সেরা তিনজন প্রতিযোগীর অসাধারণ পারফর্মেন্স নজর কাড়ে সবার। শুধু প্রতিযোগীরাই নয়, অনুষ্ঠানে শোয়ের প্রধান বিচারক চিত্রানায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমার যৌথ পারফর্মেন্সও চুটিয়ে উপভোগ করেন সবাই।

কে হবে মাসুদ রানা? শোয়ের শুরুটা ছিল বিতর্কিত। প্রতিযোগীদের প্রতি বিচারকদের তাচ্ছিল্লতা ও অপেশাদার আচরণ নিয়ে শুরু হয়েছিল এই বিতর্ক। প্রতিযোগিতার বাছাই পর্বে বিচারক ছিলেন পরিচালক ইফতেখার আহমেদ ফাহমি, মোস্তফা কামাল রাজ, শাফায়েত মনসুর রানা, অভিনেত্রী জাকিয়া বারী মম ও শবনম ফারিয়া।

এই পাঁচ বিচারক প্রতিযোগীদের সঙ্গে দুর্ব্যবহার করেন বলে সোশ্যাল মিডিয়ায় নানা অভিযোগ ওঠে। পরবর্তীতে ওই পর্বের একটি ভিডিও প্রকাশ পায়। সে সময় নিজেদের আচরণ সম্পর্কে বিচারকরা দাবি করেন, পুরো অনুষ্ঠানটি পূর্বপরিকল্পিত। সে অনুযায়ী আমরা দায়িত্ব পালন করেছি। ব্যক্তিগতভাবে আমরা কারও সঙ্গে এ ধরণের আচরণ করি না।

ট্যাগ: bdnewshour24 মাসুদ রানা