banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের প্রধান আঞ্চলিক সড়ক বাড়ইপাড়া-জালশুকা-গোসাত্রা-মহরাবহ সড়কে সিএনজি চালিত অটোরিকশা ভাড়া বৃদ্ধির প্রতিবাদে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ ছিল দীর্ঘদিনের।

এ নিয়ে দেশের বেশ কয়েকটি জাতীয় পত্রিকা ও বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। ফলে বিষয়টি প্রশাসনের নজরে আসে। এরপর চলতি মাসের ২২ তারিখে স্থানীয় এলাকাবাসী ও বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা একযুগে মানববন্ধন করে।

ফলশ্রুতিতে আজ (২৮শে সেপ্টেম্বর, শনিবার) গাজীপুর জেলা অটোটেম্পু, সিএনজি, অটোরিক্সা মালিক সমিতির সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন রানা ও সাধারণ সম্পাদক মোঃ সাইজ উদ্দিন সাজু স্বাক্ষরিত পত্রে বাড়ইপাড়া-জালশুকা-গোসাত্রা-মহরাবহ সড়কের সিএনজি ভাড়া নির্ধারণ করা হয়।

বাড়ইপাড়া থেকে মহরাবহ অভিমুখে নতুন সিএনজি ভাড়া:

বাড়ইপাড়া থেকে হিজলহাটি/সাউদার্ন ৫ টাকা, বাড়ইপাড়া থেকে খোলাপাড়া/প্রকাশ ১০ টাকা, বাড়ইপাড়া থেকে জালশুকা ব্রিজ পর্যন্ত ১০ টাকা, বাড়ইপাড়া থেকে গোসাত্রা স্ট্যান্ড ১৫ টাকা এবং বাড়ইপাড়া থেকে জাঙ্গালিয়াপাড়া/মহরাবহ স্ট্যান্ড ২৫ টাকা। 

মহরাবহ থেকে বাড়ইপাড়া অভিমুখে নতুন সিএনজি ভাড়া:

মহরাবহ থেকে জাঙ্গালিয়াপাড়া ৫ টাকা, মহরাবহ থেকে গোসাত্রা ১০ টাকা, মহরাবহ থেকে জালশুকা বাজার ১৫ টাকা, মহরাবহ থেকে প্রকাশ/খোলাপাড়া ১৫ টাকা এবং মহরাবহ থেকে সাউদার্ন/হিজলহাটি/বাড়ইপাড়া ২৫ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।

গাজীপুর জেলা অটোটেম্পু, সিএনজি, অটোরিক্সা মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সাইজ উদ্দিন সাজু জানান, বাড়ইপাড়া-মহরাবহ সড়কে সিএনজি ভাড়া নিয়ে বেশ কিছুদিন ধরে ঝামেলা চলছিল। পরে আজ স্থানীয় এলাকাবাসী, জনপ্রতিনিধি, সিএনজি চালক, মালিক সমিতির সদস্য, সাধারণ মানুষের উপস্থিতে নতুন সিএনজি ভাড়া অনুমোদন দেয়া হয়।

বাড়ইপাড়া-গোসাত্রা-মহরাবহ সড়কে সিএনজি ভাড়া কমানোর ফলে এ সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসী। 

ট্যাগ: bdnewshour24 বাড়ইপাড়া মহরাবহ সড়ক সিএনজি ভাড়া স্বস্তি