banglanewspaper

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারের গোলে আবারও জয়ের মুখ দেখল ফ্রেঞ্চ ফুটবল লিগের হট ফেবারিট পিএসজি। টমাস টুখেলের শিষ্যরা এবার হারিয়েছে বোর্দোকে। এই জয়ের ফলে ৮ ম্যাচ থেকে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে পিএসজি।

শনিবারের রাতে গোল করে যেমন দলকে জিতিয়েছেন নেইমার, তেমনি গোলের সবচেয়ে সহজ সুযোগটাও তিনিই হাতছাড়া করেন। নইলে পিএসজির জয়ের ব্যবধানটা হয়তো আরও বাড়তে পারতো।

বোর্দোর বিপক্ষে এদিনের ম্যাচে ৪৪ মিনিটে পেনাল্টি বক্সের ডান দিক থেকে তমা মুনিয়ের উঁচু করে বাড়ানো বল পেয়ে কাছ থেকে লক্ষ্যভ্রষ্ট শটে বল বাইরে পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। যার কারণে সাফল্যের দেখা পেতে পিএসজিকে অপেক্ষা করতে হয় ৭০ মিনিট পর্যন্ত।

ইনজুরি থেকে ফিরে বদলি হিসেবে নামা ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে বল নিয়ে খিপ্রগতিতে ডি বক্সে ঢুকে গোলমুখে বাড়িয়ে দেন। সেই বল আলতো টোকায় জালে পাঠান নেইমার। তার এই গোলেই শেষ পর্যন্ত পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে টুখেলের দল।

এদিন ম্যাচের শুরু থেকেই আকমণাত্মক ফুটবল খেলতে থাকে পিএসজি। নেইমার ছাড়াও ৩০ মিনিটে দলের আরও দুজন খেলোয়াড় গোলের সুযোগ হাতছাড়া করেন। প্রতিবারই বোর্দোর গোলরক্ষকের বীরত্বে গোল বঞ্চিত হন নেইমাররা।

ট্যাগ: bdnewshour24 নেইমার