banglanewspaper

অবশেষে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতার তাঁদের আসন্ন ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’-এর প্রচারণা শুরু করেছেন। গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপ ছাড়াও রিয়েলিটি শোসহ বিভিন্ন জায়গায় যাচ্ছেন।

সম্প্রতি ছবির প্রচারণার জন্য নাচভিত্তিক রিয়েলিটি শো ‘ড্যান্স দিওয়ানে’র সেটে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা, এই শোর বিচারক মাধুরী দীক্ষিত। গত বুধবার সেই ‘কফি উইথ করণ’-এর পর ‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’ শোতে কারিনা কাপুর খানের সঙ্গে মিলিত হন প্রিয়াঙ্কা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি নতুন বুমেরাং ভিডিও যুক্ত করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে দুজনকে চুমু দিতে দেখা যায়। সেই ভিডিও ঝড় তুলেছে নেট দুনিয়ায়। এ পর্যন্ত ভিডিওটি ১২ লাখ ৯৯ হাজারের বেশিবার দেখা হয়েছে।

এর আগে প্রিয়াঙ্কাকে প্রশংসায় ভাসিয়েছিলেন কারিনা। বলেছিলেন, প্রিয়াঙ্কাকে সত্যিই তিনি শ্রদ্ধা করেন। তাঁকে ‘গ্লোবাল আইকন’ আখ্যা দিয়ে আরো বলেন, সম্ভবত প্রিয়াঙ্কাই প্রথম সারির একমাত্র অভিনেত্রী, যিনি বিশ্ব মানচিত্রে ভারতকে প্রতিনিধিত্ব করছেন। ‘আমি মনে করি, ওর কারণেই ভারতের বাইরে আমরা পরিচিত হচ্ছি,’ যোগ করেন কারিনা।

‘দ্য স্কাই ইজ পিংক’ পরিচালনা করেছেন সোনালি বোস। তিন বছর পর এটি দিয়ে হিন্দি চলচ্চিত্রে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। এতে আরো রয়েছেন ‘দঙ্গল’খ্যাত জাইরা ওয়াসিম। আগামী ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ডিএনএ

ভিডিওঃ https://www.instagram.com/p/B215lgVnau2/

ট্যাগ: bdnewshour24 ভিডিও